সময় এখন ভালো নয়ঃ ওবায়দুল কাদের

0

জুবায়ের সিদ্দিকীঃ সময়টা এখন ‘ভাল নয়’ মন্তব্য করে সরকারের মন্ত্রী এবং আওয়ামীলীগ নেতাদের ‘ভাষণ না দিয়ে কাজে মন’ দেওয়ার পরামর্শ দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি উক্তি স্মরণ করিয়ে দিয়ে বলেন, বঙ্গবন্ধু একবার আক্ষেপ করে বলেছিলেন, মন্ত্রীরা বিদেশ যেতে চায়, নেতারা কথা বেশী বলে, কাজ তেমন করে না, বর্তমান নেতাদের বঙ্গবন্ধুর সেই উক্তি স্মরণ করার অনুরোধ করছি। সেতু মন্ত্রী বলেন, আমরা যারা সরকারী মন্ত্রী আছি আমাদের সকলের মনে রাখা উচিৎ যারা নেতারা আছেন, ভাষণ না দিয়ে কাজের দিকে মনোযোগ দেয়া।

বঙ্গবন্ধুর কাছে থেকে আমাদের শিক্ষা গ্রহণ করতে হবে। কাদের বলেন, সময়টা ভালো নয়, আমি আমাদের নেতৃবৃন্দের কাছে এবং আমার সহকর্মীদের কাছে বিনীত অনুরোধ করবো যার যার সীমানা পেরিয়ে দায়িত্ব জ্ঞানহীন কোন বক্তব্য দেবেন না। সরকারকে বিব্রত করে এমন বক্তব্য কেউ দেবেন না।

দল, সরকার বিব্রত হয় এমন কোন কথা দয়াকরে কেউ বলবেন না। কেবল পোষ্টার ব্যানার ফেষ্টুন এ ছবি দিয়ে আগামী নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়া যাবে না। বঙ্গবন্ধুর ছবির পাশে নিজের ছবি দিয়ে আত্ম প্রচার বন্ধ করতে হবে। এই ছবি প্রদর্শনের প্রতিযোগীতা বন্ধ করুণ। বঙ্গবন্ধুকে ব্যবহার করে, শেখ হাসিনাকে ব্যবহার করে আত্ম প্রচারে যারা নিমগ্ন তাদের রাজনীতি কমিটমেন্ট নিয়ে প্রশ্ন আছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.