চট্টগ্রাম নগর যুব মহিলা লীগের উদ্যোগে ১৫ আগস্ট বিভিন্ন কর্মসূচি পালন

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  চট্টগ্রাম মহানগর যুব মহিলা লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জ্ঞাপনসহ নানা কর্মসূচি পালিত হয়।

আয়োজিত কর্মসূচি উপলক্ষে বক্তব্যে নগর যুব মহিলা লীগ আহ্বায়ক অধ্যাপক সায়রা বানু রৌশনী বলেন, ১৫ আগস্ট মানে জনক হারাবার বেদনা। জাতি একদিকে বেদনায় ভারাক্রান্ত হয় অন্যদিকে শোককে শক্তিতে পরিণত করার অঙ্গীকারে আবদ্ধ হয়। এ অঙ্গীকার এখন জাতীয় ঐক্য ও চেতনার প্রতীক। বঙ্গবন্ধুকে নিয়ে কোন অনৈক্য, বিভাজন থাকতে পারে না। তিনি সবার, তিনি শ্রদ্ধা ও ভালোবাসার।

এদিকে বুধবার সকালে জেলা শিল্পকলায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক অধ্যাপক সায়রা বানুর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণকালে উপস্থিত ছিলেন কোহিনুর আক্তার, জিনাত ঝুমা, সাইকা দোস্ত, সোনিয়া আজাদ, জাহানারা আরজু, রুপা আক্তার, নীলু দাশ, শ্রাবন্তী দাশ, কলি আক্তার, ইয়াসমিন আক্তার, ফারজানা ইয়াসমিন প্রমুখ নেতৃবৃন্দ। এছাড়া বিভিন্ন ওয়ার্ড সভাপতি ও সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.