একদিন সকল খুনীদের মুখোশ উন্মোচিত হবে

0

চট্টগ্রাম :   বিশিষ্ট সমাজসেবক রাজনৈতিক আলহাজ্ব ফরিদ মাহমুদ বলেছেন, ৭৫ এর ১৫ আগষ্ট কালো রাত্রিতে স্বপরিবারে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনের ঘটনার সাথে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে জড়িত, দেশী এবং বিদেশী সকল হত্যাকারীদের একদিন মুখোশ উন্মোচিত হবে। যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি, মুজিব সরকারের বিরুদ্ধে যারা নানাভাবে ষড়যন্ত্রে লিপ্ত ছিল, হত্যাকান্ডে অংশ নেওয়া আত্ম স্বীকৃতি খুনীদের যারা বিদেশে দূতাবাসে চাকুরী দিয়েছিল, ইনডিমিনিটি অধ্যাদেশ জারি করে বঙ্গবন্ধু খুনের বিচার রহিত করেছিল, এসব ঘটনা যারা প্রকাশ্যে এবং নেপথ্যে ভূমিকা রেখেছে তারা কখন কোথায় কিভাবে সম্পৃক্ত ছিল দেশবাসী সবকিছু ধীরে ধীরে জেনে যাবে।

ইতিহাস এবং প্রযুক্তি আমাদেরকে জানার পথ খুলে দিচ্ছে। পতেঙ্গা ছাত্র যুব পরিষদের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথা গুলো বলেছেন।

সংগঠনের আহ্বায়ক নগর যুবলীগ সদস্য ওয়াহিদ হাসান এর সভাপতিত্বে এবং যুবনেতা শওকত রানার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা যুক্তরাজ্য আওয়ামী লীগের সদস্য ব্যারিষ্টার সওগাতুল আনোয়ার খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাদাত হাসান, নগর যুবলীগ সদস্য শেখ নাছির আহমেদ, দেলোয়ার হোসেন দেলু।

বক্তব্য রাখেন ছাত্রনেতা মোহাম্মদ শামীম, যুবনেতা মোহাম্মদ ফারুক হোসেন। এসময় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আশরাফুল গণি, ইয়াসিন ভূইয়া, মো: দিদার, মো: জোবায়ের আলম, মনির হোসেন, মারুফ হাসান, জাকির হোসেন, মো: সাইফুল, মো: ফোরকান প্রমুখ। আলহাজ্ব ফরিদ মাহমুদ উপস্থিত নেতৃবৃন্দের হাতে সরকারের উন্নয়নমূলক প্রবন্ধ সম্বলিত স্মরনিকা তুলে দেন।

অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল পরিবারের সদস্য, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধুর উত্তরাধিকারীদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা এখলাছুর রহমান। সভা শেষে উপস্থিত সকলের হাতে তবারুক বিতরণ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.