সরকার কালবৈশাখি ঝড়ে হুড়মুড় করে পড়ে যাবে: রিজভী

0

সিটি নিউজ ডেস্ক :: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী বলেন, যেকোনো মূহুর্তে কালবৈশাখি ঝড়ে সরকার হুড়মুড় করে পড়ে যাবে। সময় ঘনিয়ে এসেছে। অবৈধ সরকার আর টিকতে পারবে না।

আজ সোমবার (২০ আগস্ট) নয়াপল্টনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়ে রিজভী বলেন: ঈদ মানেই আনন্দ। কিন্তু মানুষের মনে কোনো ঈদের আনন্দ নেই। দেশে যে ভয়াবহ দু:শাসন ও স্বৈরশাসন চলছে এর যাতাকলে পিষ্ট হয়ে গোটা জাতি আতঙ্কিত, উদ্বিগ্ন। শুধু আওয়ামী লীগ ছাড়া বিএনপিসহ বেশীরভাগ রাজনৈতিক দলের নেতাকর্মী, দেশের সাধারণ মানুষ, শিক্ষক, সাংবাদিক, পেশাজীবী, বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থী, কোমলমতি ছাত্রছাত্রীরা এখন সরকারের নানা বাহিনী দ্বারা আক্রান্ত, ক্ষতবিক্ষত।

তিনি বলেন, এই অনাচার, দূরাচারের উত্তর ক্ষমতাসীনদের দিতেই হবে। জবাবদিহীতার দিন ঘনিয়ে আসছে। ঈশান কোণে কালো মেঘ দেখা দিয়েছে, যেকোনো মুহুর্তে কালবৈশাখির মত ঝাপ্টায় সরকার ভেঙে পড়বে।

রিজভী এসময় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ গত পরশু থেকে নিজ গ্রামের বাড়িতে পুলিশ দ্বারা অবরুদ্ধ বলে দাবি করেন।

তিনি বলেন, পুলিশ আজও অরোধ তুলেনি। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশেই ব্যারিস্টার মওদুদ আহমদকে অবরুদ্ধ করে রাখা হয়েছে।

ব্যারিস্টার মওদুদের বাড়িতে পুলিশের অবরোধের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবরোধ তুলে নেয়ার দাবি জানান রিজভী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.