অজ্ঞান পার্টির খপ্পরে পড়া গরু ব্যবসায়ীর মৃত্যু

0

সিটিনিউজবিডি : রাজশাহীতে একটি হোটেলে নাশতা করার পর টিস্যু দিয়ে মুখ মুছতে গিয়ে অজ্ঞান হয়ে পড়া গরু ব্যবসায়ীদের মধ্যে জজ মিয়া (৪০) নামের একজনের মৃত্যু হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৫টায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে গতকাল রোববার সকালে রাজশাহী সিটি বাইপাস পশুর হাটের কাছে হোটেলে খাবার খেয়ে টিস্যু দিয়ে মুখ মুছতে গিয়ে অজ্ঞান হয়ে যান ৩০ গরু ব্যবসায়ী। অসুস্থদের সবাইকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ ব্যক্তিরা হলেন : হযরত (৫৫), জাকারিয়া (২৬), আলিম (২৫), জসিম (২২), দেলওয়ার (৩৫), মঞ্জু (৩৫), সেলিম রেজা (৪৫), সাইফুল (৩৪), আজাদ (৩০), হারুন (৩০), আলিম (২৫), সোনা মিয়া (৩৫), মোকলেস (৪২), সিদ্দিক (৩৫), বাশেদ (৫০), বাশের (৩৮), কামরুল (৩১), শরিফুল ইসলাম (২২), রাকিব (১৫), বেলাল উদ্দিন (৩৪), আমজাদ হোসেন (৩৫), খায়রুল ইসলাম (৩৪), আবদুর রশিদ (৪১), হারুন (৩৪), জুয়েল (২৫). ইকবাল (৩৪), কামরুজ্জামান (২৭), জাকারিয়াসহ (৩৫) অজ্ঞাত আরো একজন। এদের সবার বাড়ি নরসিংদীর শিবপুর উপজেলায়।

এ ঘটনার পর ওই হোটেলের মালিক জাফর পালিয়ে যান। তবে তার ছেলে ফয়সাল, কর্মচারী গিয়াস উদ্দিন, সোহরাব ও আবদুল হালিমকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। বন্ধ করে দেওয়া হয়েছে হোটেলটি।

নিহত গরু ব্যবসায়ী জজ মিয়ার বাড়ি নরসিংদী জেলার শিবপুর উপজেলার খৈশাখালী গ্রামে। তিনি ওই গ্রামের ফজলু হকের ছেলে। তার মরদেহ রামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.