টেকনাফের লেদা শরনার্থী কেন্দ্রে সন্ত্রাসীর গুলিতে রোহিঙ্গা খুন

0

শহিদুল ইসলাম,উখিয়া,ককসবাজার: ককসবাজারের টেকনাফে দিনদুপুরে দুর্বৃত্তের গুলিতে রোহিঙ্গা এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার ৩১ আগস্ট বিকাল ৩টার দিকে টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পে আবদুল করিমের দোকানের সামনে এঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানা পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে যান। গুলিতে নিহত রোহিঙ্গা যুবক ‘এফ’ ব্লক ১৫৬ নম্বর বাসার বাসিন্দা মোঃ ইসলামের ছেলে মোঃ আবু ইয়াসের (২২)। এ হত্যাকান্ডের জন্য উত্তর আলীখালী গ্রামের কালা চাঁনের পুত্র রিদুয়ান ও ছৈয়দ আলমকে দায়ী করেছেন নিহত রোহিঙ্গা যুবক মোঃ ইয়াসেরের পারিবার।

নিহত রোহিঙ্গা যুবক মোঃ আবু ইয়াসেরের পারিবারিক সুত্রে জানা যায়, মোঃ আবু ইয়াসের (২২) ক্যাম্প কমিটির নিযুক্ত ভলান্টিয়ার ছিলেন। দায়িত্ব পালনকালে অভিযুক্ত বখাটে দুর্বৃত্তরা ক্যাম্পে ঢুকে অবাদে বিচরণ করে অশালীন আচরন করলে মোঃ আবু ইয়াসের বাধা প্রদান করত। এনিয়ে তাদের মধ্যে মতবিরোধ দেখা দেয়। এতে ক্ষীপ্ত হয়ে অস্ত্র নিয়ে দিন দুপুরে ক্যাম্পে ঢুকে আবদুল করিমের দোকানের সামনে ভলান্টিয়ার মোঃ আবু ইয়াসেরের বুকে গুলি করে। ঘটনাস্থলেই মোঃ ইয়াসের মারা যান।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রনজিত কুমার বড়ুয়া দিনদুপুরে দুর্বৃত্তের গুলিতে লেদা অনিবন্ধিত ক্যাম্পের রোহিঙ্গা এক যুবক নিহত হওয়ার ঘটনা নিশ্চিত করে বলেন ‘খবর পাওয়ার সাথে সাথেই পুলিশ দল ঘটনাস্থলে পৌঁছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান চলছে’।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.