মেজবান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যেম ওসিদের বিদায় সংবর্ধনা

0

সীতাকুণ্ড,সিটি নিউজ : সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান ও ওসি (তদন্ত) মোজাম্মেল হকের সীতাকুণ্ড থানা থেকে জোড়ালগঞ্জ থানায় বদলী ও বিদায় উপলক্ষে মেজবান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যেম এক সংবর্ধনার আয়োজন করেছে সীতাকুণ্ড কমিউনিটি পুলিশ।

গত রবিবার ২ সেপ্টেম্বর বেলা ১২ টায় সীতাকুণ্ড জেলা পরিষদ অডিটোরিয়ামে পৌর মেয়র বদিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম.আল মামুন।

বিশেষ অথিতি হিসেবে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম, এসএসপি সীতাকুণ্ড সার্কেল শম্পা রানী সাহা, জেলা পরিষদ সদস্য আ.ম.ম দিলসাদ, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা মোস্তফা কামাল চৌধুরী, জাতীয় পাটি কেন্দ্রীয় নেতা দিদারুল কবির দিদার। অনুষ্ঠানে বিদায়ী ওসি ইফতেখার হাসান ওসি (তদন্ত) মোজাম্মেল হককে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রধান করা হয়।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আলিম উল্লাহ, কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক খায়রুল আজম জসিম, সদস্য মোহাম্মদ রফিক, প্রিমিয়াম ট্রেড এর সত্বাধিকারী নুর উন নবী, ইউপি চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, তাজুল ইসলাম নিজামী,রেহান উদ্দিন রেহান, ছাদাকাত উল্লাহ মিয়াজী,তাজুল ইসলাম নিজামী, মোরশেদ হাসান চৌধুরী, মনির আহমেদ, নাজীম উদ্দিন, সালাউদ্দিন আজিজ, প্রেসক্লাবের সভাপতি এম.সেকান্দর হোসাইন, সাবেক সভাপতি স.ম ফোরকান আবু, সাধারন সম্পাদক সৌমিত্র চক্রবর্তী, সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি লায়ন গিয়াস উদ্দিন, সীতাকুণ্ড পৌর বাজার কমিটির সভাপতি নাছির উদ্দিন, সাধারন সম্পাদক বেলাল হোসেন, কাউন্সিলর সফিউল আলম চৌধুরী মুরাদ, ছাত্রলীগ সভাপতি ফারুক চৌধুরী প্রমুখ। অনুষ্ঠানে বিদায়ী দুই পুলিশ কর্মকর্তাকে সীতাকুণ্ডের রাজনৈতিক, ব্যবসায়ী, ও সমাজসেবা মূলক বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সন্মাননা স্নারক প্রদান করা হয়। উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান শেষে মেজবান ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.