সরকারের ধারাবাহিকতায় পারে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে

0

সিটি নিউজ,চট্টগ্রাম : আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় সংসদীয় এলাকা চট্টগ্রাম ৮(বোয়ালখালী-চান্দগাঁও) আসনে নৌকা’র বিজয় নিশ্চিত করার লক্ষ্যে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় জনসাধারনের সাথে গতকাল শনিবার সন্ধ্যায় চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম তাঁর মোহরাস্থ বাসভবনে নেতাকর্মীদের ঈদ পূর্ণমিলনী আয়োজন করেন।

মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক রফিকুল আলমের সভাপতিত্বে কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম নেতাকর্মীদের আর কালক্ষেপন না করে ঘরে ঘরে গনসংযোগ শুরু করার পরামর্শ দেন। তিনি বলেন, ষড়যন্ত্রকারীরা বসে নেই। বিভিন্ন প্রপাগান্ডা ছড়িয়ে জনমনে বিভ্রান্তি তৈরী করতে উঠে পড়ে লেগেছে। এর বিপরীতে আমরা যদি শক্তিশালী টিমওয়ার্কের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও আন্তর্জাতিক অর্জনগুলোকে গনমানুষের কাছে সঠিকভাবে তুলে ধরতে পারি তবে প্রপাগান্ডাকারীরা আর সুবিধা করে উঠতে পারবে না।

উপস্থিত নেতাকর্মীদের পক্ষ হতে তাঁকে এ আসন থেকে প্রার্থী হওয়ার অনুরোধের প্রেক্ষিতে তিনি বলেন, আমি মনোনয়ন চাইব। দলীয় হাইকমান্ড আমাকে মনোনয়ন দিলেও নৌকার জন্য ভোট চাইব আর অন্য কাউকে দিলেও নৌকার জন্য ভোট চাইব। নেতীর উপর আস্থা রাখাই জন্য সকল নেতা কর্মীদের আহবান জানান এবং সকল নেতাকর্মীকে সাথে নিয়ে নেতীর মনোনীত প্রার্থীর বিজয় নিশ্চিত করব।

সরকারের ৯ বছরের উন্নয়ন ও অগ্রগতি প্রসঙ্গে সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন, ৯ বছরে সরকার পরিচালনার ক্ষেত্রে কোনো কোনো স্থানে হয়তো ছোট ছোট ভুল ত্রুটি হতে পারে, তবে সার্বিক উন্নয়নে বাংলাদেশ বিস্ময়কর সাফল্য দেখিয়েছে।

তিনি আরো বলেন, সরকারের ধারাবাহিকতায় পারে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশের প্রবৃদ্ধি ৭ দশমিক ১১-তে পৌঁছেছে। পরিকল্পনা করেছেন চট্টগ্রামকে দ্বিতীয় সিঙ্গাপুর বানানোর। বাস্তবায়ন হচ্ছে ১০০ ইকোনমিক জোন। অবকাঠামো উন্নয়নের ক্ষেত্রে নজরকাড়া সাফল্য হিসেবে দেখা দিচ্ছে পদ্মাসেতু। পাশাপাশি চার লেন মহাসড়ক, উড়ালসড়ক এখন আর স্বপ্ন নয়, রীতিমতো বাস্তবতা।

মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক নাজিম উদ্দিন চৌধুরীর ও মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন চান্দগাঁও থানা আওয়ামী লীগের আহবায়ক সাবেক কাউন্সিলর নুরুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি সৈয়দ নুরুল ইসলাম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর কফিল উদ্দিন খান, বায়েজিদ থানা আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান, সাধারণ সম্পাদক সফিউল আলম ছগীর, জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিউল আলম বি.কম, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী রাশেদ আলী জাহাঙ্গীর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক নুরু মোহাম্মদ নুরু, পশ্চিম ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম সর্দার, চান্দগাঁও ওয়ার্ডের সাবেক কাউন্সিলর নুরুল হুদা লালু, ৪৩নং সাংগঠনিক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল মালেক, বোয়ালখালী উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান মাওলানা কাজী মুহাম্মদ ওবাইদুল হক হাক্কানী, এস এম আনোয়ার মির্জা, বঙ্গবন্ধু ছাত্র-যুব উন্নয়নের পরিষদের প্রতিষ্ঠাতা সৈয়দ নজরুল ইসলাম, শহীদুল ইসলাম দুলাল, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সিরাজুল হক টিপু, মহানগর যুবলীগ সদস্য সরোয়ার খান, বোয়ালখারী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আবু সাদাৎ মুহাম্মদ সায়েম, মোহরা যুবলীগ নেতা কাজী মামুন, জসিম উদ্দিন, তছলিম উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ নেতা মোহাম্মদ ইসহাক, জাফর, মহানগর ছাত্রলীগ সদস্য ইমাম উদ্দিন, চান্দগাঁও থানা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, মোহরা ওয়ার্ড যুব মহিলা লীগ আবিদা নুর।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজী আবু তাহের, হাবিবুর রহমান, নাজিম উদ্দিন চৌধুরী, দেলোয়ার হোসেন বাবুল, শওকত আলী, মোহাম্মদ ইব্রাহিম ভুট্টো, হাসান মুরাদ চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, আবুল কাশেম, আবুল হাসেম, আবদুর শুক্কুর (বাচা মিঞা), আহমদুর রহমান মেম্বার প্রমুখ। অনুষ্ঠানে কোরান তেলোওয়াত করেন মৌলানা নাছির উদ্দিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.