চকরিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-১,আহত ১৪

0

চকরিয়া (কক্সবাজার)প্রতিনিধি : কক্সবাজারের চকরিয়ায় পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত ও অন্তত ১৪ জন আহত হয়েছে। সোমবার উপজেলার বিভিন্ন সড়কে এসব দূর্ঘটনা ঘটে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বরইতলীর ঢালায় কক্সবাজারমুখি একটি বাস রাত ৮টার দিকে অপর একটি ট্রলিকে ধাক্কা দিলে লোহার রড ঢুকে জহির আহমদ নামে ট্রলির শ্রমিক গুরুতর আহত হলে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়।

নিহত জহির কোনাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মধ্যমকোনাখালী লকাবনিয়া পাড়া গ্রামের মৃত সোলতান আহমদের পুত্র। এর পূর্বে বিকাল ৪টার চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটায় সিএনজি চালিত অটোরিক্সা ও ইজিবাইকের (টমটম) সংঘর্ষে চার যাত্রী আহত হয়েছে।

এদিন বিকাল ৫টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বরইতলী এলাকায় দুটি হিউম্যান হুইলার(ম্যাজিক) গাড়ির সংঘর্ষে ৯জন কমবেশি আহত হয়েছে। তন্মধ্যে ৬জনকে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও ৩জনকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁিড়র আইসি নুরে আলম পলাশ জানান, মহাসড়কে দূর্ঘটনায় পতিত গাড়িগুলো জব্দ করা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.