চরম ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

0

খেলাধুলা, সিটি নিউজ :: যে দল জিতবে, ফাইনালের টিকেট পাবে তারাই। এমন সমীকরণে ফেভারিট পাকিস্তানের মুখোমুখি হয় বাংলাদেশ। এশিয়া কাপের সুপার ফোরে বাঁচা-মরার এই লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে নামে শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের।  পড়ে লাল-সবুজের দল।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেখ খবর পাওয়া পর্যন্ত বাংলাদেশ ৪.২ ওভারে তিন উইকেট হারিয়ে ১২ রান নিয়েছে। মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুন ব্যাট করছেন।

দীর্ঘদিন পর দলে ফিরে সৌম্য শূন্য রানে ফিরে গেছেন। আর মুমিনুল পাকিস্তানি পেসার শাহীন আফ্রিদীর শিকার হয়ে ফেরার আগে করেন ৫ রান। লিটন  ৬ রান করে আউট হন।

এদিকে ম্যাচে সবচেয়ে বড় চমক ছিল বাংলাদেশ একাদশে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের না থাকা। চোটের কারণে বাইরে রাখা হয়েছে তাঁকে। তাঁর বদলে দলে নেওয়া হয় মুমিনুল হককে।

এ ছাড়া দলে সুযোগ পেয়েছেন সৌম্য সরকার। বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত। ফিরেছেন পেসার রুবেল হোসেন স্পিনার নাজমুল ইসলাম অপুর জায়গায়।

বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.