কামরুলকে পাঠাতে সৌদির রাজকীয় ফরমান

0

সিটিনিউজবিডি : সিলেটে শিশু রাজন হত্যা মামলার প্রধান আসামি কামরুলকে বাংলাদেশে ফেরত পাঠাতে রাজকীয় ফরমান জারি করেছে সৌদি আরব। গত সপ্তাহে এ ফরমান জারি করা হয়েছে বলে স্থানীয় সংবাদমাধ্যম আরব নিউজ বুধবার তাদের অনলাইন সংস্করণে জানিয়েছে।

গত ৮ জুলাই ভোরে চোর সন্দেহে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয় ১৩ বছরের শিশু রাজনকে। নির্যাতনকারীরাই শিশুটিকে পেটানোর ভিডিও ধারণ করে এবং তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ২৮ মিনিটের ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সর্বত্র তোলপাড় সৃষ্টি হয়। মামলার তদন্ত কর্মকর্তা মহানগর গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর সুরঞ্জিত তালুকদার গত ১৬ আগস্ট ১৩ জনের বিরুদ্ধে এ হত্যা মামলার চার্জশিট দাখিল করেন। ২৪ আগস্ট আদালত মামলার চার্জশিট গ্রহণ করেন।

এ মামলার প্রধান আসামি কামরুল ইসলাম ঘটনার পর দেশ ছেড়ে সৌদি আরব পালিয়ে যান। তিনি সেখানে একটি সৌদি পরিবারের গাড়িচালক হিসেবে কাজ করতেন। তবে জেদ্দায় প্রবাসী বাংলাদেশিরা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। কামরুলকে দেশে ফিরিয়ে আনতে ইন্টারপোল রেড অ্যালার্ট জারি করে।
বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম গত সপ্তাহে জানিয়েছিলেন, দুই সপ্তাহের মধ্যে কামরুলকে দেশে ফেরত পাঠাবে সৌদি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.