চট্টগ্রামে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা মাঠে রয়েছেন

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  গ্রেনেড হামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা প্রতিরোধে নগর আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা মাঠে রয়েছেন। নগরের ১৭ স্পটে অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা।

বুধবার (১০ অক্টোবর) সকালে জঙ্গিবাদ ও স্বাধীনতাবিরোধী অপশক্তি প্রতিরোধে আয়োজিত গণসমাবেশে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার রায়কে কেন্দ্র করে সম্ভাব্য নাশকতা ঠেকাতে এ সমাবেশের আয়োজন করে নগর আওয়ামী লীগ।

নগরের দোস্ত বিল্ডিং আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সমাবেশে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

আ জ ম নাছির উদ্দীন বলেন,বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকাকালীন এদেশে নানা অরাজকতা করেছে। আমরা শংকিত। রায়কে কেন্দ্র করে তাদের যেকোন পরিকল্পনা ঠেকাতে নগরের ১৭ স্পটে আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুত আছে।

সমাবেশে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রশিদ, সম্পাদকমণ্ডলীর সদস্য শফিকুল ইসলাম ফারুক, নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু, কাউন্সিলর তারেক সোলেমান সেলিম প্রমুখ।

এ আলোচিত মামলার রায়কে কেন্দ্র করে নগরের যে ১৭ স্পটে নগর আওয়ামী লীগের নেতা-কর্মীরা অবস্থান করছেন, সেগুলো হলো-দারুল ফজল মার্কেট চত্বর, ২৯ নম্বর পশ্চিম মাদারবাড়ি ওয়ার্ড, আন্দরকিল্লা মোড়, ২১ নম্বর জামালখান, ৩২ নম্বর আন্দরকিল্লা ও অক্সিজেন মোড়, ২২ নম্বর এনায়েত বাজার, ৩০ নম্বর পূর্ব মাদারবাড়ি, ৩১ নম্বর আলকরণ, ৩৩ নম্বর ফিরিঙ্গিবাজার, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড, দেওয়ানহাট মোড়, ১৩ নম্বর পাহাড়তলী, ১৪ নম্বর লালখান বাজার, ২৩ নম্বর উত্তর পাঠানটুলী ও ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.