চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স’র প্রশিক্ষণ কোর্স সমাপ্ত

0

সিটি নিউজ,চট্টগ্রাম : এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় গত ০৮ অক্টোবর থেকে শুরু হওয়া ০৫ দিনব্যাপী How to Start E-commerce & E-marketing শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সমাপনী আজ শুক্রবার ১২ অক্টোবর চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সেমিনার হলে অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষনার্থীদের মাঝে সনদ বিতরণ করে। এছাড়া সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসইমই ফাউন্ডেশনের ব্যবস্থাপক মোস্তাফিজুর রহমান এবং চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর পরিচালক সুলতানা নূর জাহান রোজী, ফেরদৌস ইয়াসমিন খানম ও প্রশিক্ষক সৈয়দ মো. কদরউদ্দিন নোমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে এই ধরনের প্রশিক্ষণ আয়োজনে এসএমই ফাউন্ডেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, বর্তমান তথ্য-প্রযুক্তির যুগে দিনে দিনে প্রযুক্তিনির্ভর ব্যবসায় আমাদেরকে এগিয়ে আসতে হবে।

এই ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সঠিক প্রশিক্ষণ গ্রহনের বিকল্প নাই। আমি আশা করবো ভবিষ্যতে এইএমই ফাউন্ডেশন আমাদের উদ্যোক্তাদের জন্য প্রশিক্ষণ সহায়তা অব্যহত রাখবে। উল্লেখ্য যে, ৩০ জন উদ্যোক্তা ০৫ দিনব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় অংশগ্রহন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.