সন্ত্রাসের জনপথ খ্যাত রাউজান এখন শান্তির জনপথে পরিণত

0

নেজাম উদ্দিন রানা,রাউজান,সিটি নিউজ :  রাষ্ট্রীয় মদদে জননেত্রী শেখ হাসিনাকে তারা হত্যা করতে চেয়েছিল। যারা মানুষ হত্যার রাজনীতি করে, যারা এতিমের হক আত্মসাৎ করে তাদের মানুষের কাছে ভোট চাওয়ার কোন অধিকার নেই। এতিমের হক আত্মসাতের দায়ে আদালতের রায়ে বেগম জিয়া আজ জেল হাজতে। আমরা বৈদেশিক সাহায্য ছাড়া নিজস্ব অর্থায়নে আজ পদ্মা সেতু নির্মাণ করছি। আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এসব সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যার সুযোগ্য নেতৃত্বে।

আজ শনিবার ১৩ অক্টোবর, চট্টগ্রাম সংসদীয় আসন-৬ রাউজানে ৭টি স্থানে অনুষ্ঠিত নৌকা প্রতীকের পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়র মোশাররফ হোসন (এম.পি) এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রাউজানে নজির বিহীন উন্নয়ন হয়েছে। এক সময়ের সন্ত্রাসের জনপথ খ্যাত রাউজান করিমের সুযোগ্য নেতৃত্বে শান্তির
জনপথে পরিণত হয়েছে। রাউজানের উন্নয়ন ও শান্তির ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনে ফজলে করিমকে নৌকা প্রতীকে জয়যুক্ত করার আহ্বান জানান তিনি।

সভায় প্রধান বক্তা ছিলেন রেলপথ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।

তিনি বলেন, আমি জেগে জেগে স্বপ্ন দেখি। আর সেই স্বপ্ন বাস্তবায়ন করি। আমি আমৃত্যু রাউজানবাসীর পাশে থেকে রাউজানের ‍উন্নয়নে কাজ করে যেতে চাই। রাজনীতি আমার পেশা নয়, মানুষের সেবার জন্যই আমি রাজনীতি করি।আমার সংগঠনের নেতাকর্মীর কেউ যদি কোনো অপরাধে জড়িয়ে পড়ে তাকে ছাড় দেওয়া হবেনা। আপনারা রাউজানের যে কোনো সমস্যার ব্যাপারে আমাকে সরাসরি অবহিত করবেন।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এম.এ. ছালাম, রাউজান উপজেলা চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন প্রমুখ।

শনিবার সকাল থেকে রাউজান উপজেলার ধারাবাহিকভাবে গহিরা চৌহমুনি, হলদিয়ার আমির হাট, জলিল নগর, কদলপুর উচ্চ বিদ্যালয়, পাহাড়তলী চৌহমুনি, পথেরহাট, উরকিরচরে সোনারগাঁও কমিউনিটি সেন্টার এই সাতটি স্থানে ফজলে করিম চৌধুরী এম.পি পক্ষে নৌকা প্রতীকে এই সব পথসভা অনুষ্ঠিত হয়। সকাল হতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যেও প্রতিটি পথ সভায় সহস্রাধিক নারী-পুরুষ এবং জেলা, উপজেলা,ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.