কনসার্টে বাচ্চুর জন্য কাঁদলেন জেমস (ভিডিও)

0

সিটি নিউজ ডেস্ক :  আইয়ুব বাচ্চুর মৃত্যুর খবর জেমস যখন পান, তখন তিনি রাষ্ট্রীয় উন্নয়ন মেলার কনসার্টে যোগ দিতে বরগুনার পথে। সেখান থেকেই তিনি আইয়ুব বাচ্চুর জন্য শ্রদ্ধা জানান। সেই সঙ্গে নিজের আক্ষেপও প্রকাশ করেন এই তারকা।

মঞ্চে পা রেখে আইয়ুব বাচ্চুর নাম নিতে গিয়ে চাপা কান্নায় নিজের হারিয়ে ফেলেন জেমস। আবেগতাড়িত কন্ঠে ঘোষণা দেন আজকের কনসার্ট আইয়ুব বাচ্চুর জন্য উৎসর্গ করবেন তিনি।

নিজেকে নিয়ন্ত্রণ করে নগর বাউল জানান, ‘আজকের অনুষ্ঠান হোক এটাই চাইছিলাম না। কিন্তু বাচ্চু ভাইয়েরই একটা কথা মনে পড়ে গেল। একটা গল্প বলি। অনেক আগে একটা শোতে হাস্যোজ্জ্বল বাচ্চু ভাই বলেছিলেন- যাই হোক দ্যা শো মাস্ট গো অন! আজও অন। আমি চেষ্টা করছি।’

বাংলা ব্যান্ড জগতে আইয়ুব বাচ্চুর খুব কাছের মানুষ হিসেবে জেমসের নাম চলে আসে। আইয়ুব বাচ্চুর নাম উচ্চারিত হলে জেমসের নাম উচ্চারিত হয়, জেমসের নাম উচ্চারিত হলে আইয়ুব বাচ্চুর নাম উচ্চারিত হয়। দুজনই একটা সময়ে ছিলেন ফিলিংসে। আইয়ুব বাচ্চুর সঙ্গে জেমসের পরিচয় ১৯৮০ সালের শুরুর দিকে। এরপর দীর্ঘ ৪০ বছরের সম্পর্ক। এক সঙ্গে করেছেন অনেক কনসার্ট, অনেক অনুষ্ঠান। প্রিয় মানুষ আইয়ুব বাচ্চুর বিদায় যেন মেনে নিতে পারছিলেন না জেমস।

এরপর আইয়ুব বাচ্চুর স্মরণে গিটারে সুর তোলেন জেমস। সেই সময় তিনিও কাঁদছিলেন, আর তার গিটারের সুরে ছিল কান্না। শুধু বরগুনার মঞ্চ নয়, বাচ্চুর জন্য জেমসের সেই কান্নার আবেগ ছুঁয়ে গেছে সারা বাংলাদেশ। কান্নার সেই ভিডিও শোভা পাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক সহ বিভিন্ন সোশ্যাল মাধ্যমে।

https://youtu.be/Pp1BNnChXHw?t=45

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.