আমরা সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা চাই- এরশাদ

0

সিটি নিউজ ডেস্ক :  জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘জাতীয় পার্টি সবসময় নির্বাচন করেছে। সুতরাং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও আমরা যাবো। সেজন্য দল পুরোপুরি প্রস্তুত। তবে আমরা সুষ্ঠু নির্বাচনের নিশ্চয়তা চাই।’

শনিবার (২০ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধান বিরোধী দল জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, ‘আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে কিনা তা জানি না, সংশয় রয়েছে। তবে আমরা নির্বাচনে যেতে প্রস্তুত। আগামী নির্বাচনে এককভাবে অংশ নেব। সেজন্য ৩০০ আসনে প্রার্থীর তালিকা তৈরি করা হয়েছে।’

এর আগে সকাল সাড়ে ১১টার দিকে সভাস্থলে পৌঁছান তিনি।

এদিকে সকাল থেকেই সমাবেশে অংশ নিতে উদ্যানে আসতে শুরু করে নেতাকর্মীরা। উদ্যানের একটি বড় অংশজুড়ে তৃণমূল নেতাকর্মীরা অবস্থান নেন।

সমাবেশে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম (এমপি), হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীসহ জাতীয় পার্টি এবং জোটের শীর্ষ নেতারা বক্তব্য দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.