লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগের প্রতিবাদ সমাবেশ

0

সিটি নিউজ ডেস্ক :  ১৪ নং লালখান বাজার ওয়ার্ড ছাত্রলীগের মেধাবী ছাত্রনেতা দিদারুল ইসলাম আবীরের হত্যার প্রতিবাদে নগরীর লালখান বাজার মতিঝর্ণাতে দিদারের বাসার সম্মুখে আজ সোমবার ২২ অক্টোবর ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে দিদারের হত্যাকারীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এ.এফ. কবির আহমেদ মানিক, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছিদ্দিক আহমেদ, সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম, ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এস.এম. ইব্রাহীম।

এতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম, এডভোকেট আব্দুল্লাহ আহসান পিকু, মতিঝর্ণা মহল্লা কমিটির সভাপতি শাহ্জাহান কোম্পানী, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এনামুল হক বকুল, সোহেল খান, মতিঝর্ণা ইউনিট আওয়ামীলীগ নেতা স্বপন কুমার (বড় বাবু), ওয়ার্ড যুবলীগ নেতা বিশ্বজিৎ চৌধুরী বিশু, মতিঝর্ণা মহল্লা কমিটির সাধারণ সম্পাদক মান্নান, শ্রমিকলীগ নেতা আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মাঈনউদ্দীন হানিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সনেট চক্রবর্ত্তী, ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের , সাধারণ সম্পাদক ওয়াসিম উদ্দিন, যুবলীগ নেতা জাকির হোসেন, শাহাদাত হোসেন, তৈয়ব, ছাত্রলীগ নেতা মাঈনুল ইসলাম সাকিব, ফয়সাল, সাজ্জাদ, নওশাদ, মামুন, রুবেল, রাফি সহ লালখান বাজার মতিঝর্ণা এলাকাবাসী।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, শহীদ ছাত্রনেতা দিদার হত্যার এতদিন পার হওয়ার পর ও মূল খুনীদের কেউই এখনো গ্রেফতার হয়নি।

দিদার হত্যাকারীদের গ্রেফতার না করে উচ্চ আদালতে জামিন আবেদনের সুযোগ করে দিয়ে লালখান বাজার এলাকার শৃঙ্খলা নষ্ট এবং দিদারের পরিবার ও সহযোদ্ধাদেরকে খুনীদের আক্রোশ ও হুমকির সম্মুখীন করার যে প্রক্রিয়া চলমান রয়েছে তা কোনভাবেই মেনে নিবে না লালখান বাজারের ছাত্রলীগের নেতাকর্মীরা। খুনীরা যাতে এলাকায় প্রবেশ না করে কোনধরনের সন্ত্রাসী কার্যক্রম এবং এ ধরনের হত্যাকান্ড পুনরাবৃত্তি করতে না পারে সেজন্য সংবাদমাধ্যম এবং প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছে খুনীদের অতি দ্রুত গ্রেফতার ও শাস্তির আহবান জানান।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড ছাত্রলীগ নেতা মারুফ হাসান এবং সঞ্চালনা করেন ওয়ার্ড ছাত্রলীগ নেতা দ্বীন ইসলাম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.