চট্টগ্রাম পাঠানটুলির বাসা থেকে মা-মেয়ের মরদেহ উদ্ধার

0

সিটি নিউজ,চট্টগ্রাম :  চট্টগ্রামের ডাবলমুরিং থানাধীন পাঠানটুলিতে মা-মেয়েকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে। মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরে পুলিশ লাশ উদ্ধার করেছে। রাতেই কে বা কারা এদের শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশ ধারণা করছে।

নিহতরা হলেন মা হোসনে আরা বেগম (৫৫) ও মেয়ে পারভীন আক্তার (২২)। পারভীন আক্তারের স্বামী আবদুল মতিন পলাতক রয়েছেন।

পারভীনের ভাই সোহান জানান, সে সকালে উঠে দেখে মা হোসনে আরা ও বোন পারভীন বিছানায় মরা পড়ে আছে। পরে সে স্থানীয়দের জানালে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

স্থানীয় বাসিন্দা মোহাম্মদ দিদার জানান, পাঠানটুলি লিয়াকত আলী মেম্বারের বাড়ির আবদুল আলীর ভাড়া বাসায় থাকতেন হোসনে আরা ও তার ছেলে। গত এক মাস আগে মেয়ে ও মেয়ের স্বামী ওই বাসায় আসেন। হোসেন আরার বাড়ি কুমিল্লার মুরাদনগর এলাকায়।

তিনি জানান, পারভীনের স্বামী আবদুল মতিন একজন রিকশা চালক। সে দিনে রিকশা চালায় রাতে নেশা করে ঘরে আসে। হয়ত নেশার ঘোরে স্ত্রী ও শ্বাশুড়িকে খুন করে পালিয়েছে।

এদিকে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (পশ্চিম) ফারুকুল হক বলেন, ঘটনা দেখে মনে হচ্ছে, রাতেই শ্বাসরোধ করে হত্যা করেছে। তবে পারভীনের স্বামী এখন বাসায় নেই। সে রিকশা চালক। হয়ত সকালে রিকশা নিয়ে বের হয়ে গেছে। বিকাল পর্যন্ত অপেক্ষা করলে বলতে পারবো সে পলাতক কিনা।

ডাবলমুড়িং থানার অফিসার ইনজার্চ মহিউদ্দিন বলেন, লাশের গলায় আঘাত রয়েছে। মা মেয়ে দুইটি আলাদা রুমে থাকে। দুজনকে একই ভাবে মারা হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.