লালখাঁন বাজার আওয়ামী লীগের মিছিল ও প্রচারপত্র বিলি

0

সিটি নিউজ ডেস্কঃঃ বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রাকে চলমান রাখতে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে ১৪নং লালখান বাজার ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে মিছিল কর হয়। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল পূর্ববর্তী সমাবেশে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছিদ্দিক আহম্মেদ এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ড কাউন্সিলর এ.এফ. কবির আহম্মেদ মানিক ও খুলশী থানা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মমিনুল হক।

এতে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম. কাদের, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাহবুর রহমান, আমিন বিন আবদুল্লাহ, জাহেদুর কবির নিপু, নিয়াজ আহম্মেদ বাবুল, রফিক সওদাগর, এ্যাড আব্দুল্লাহ আহসান পিকু, কাজী ফরিদ উদ্দীন রানা, এনামুল হক বকুল, আনিসুর রহমান, সোহেল খান, যুবলীগ নেতা মাইনউদ্দীন হানিফ, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সনেট চক্রবর্ত্তী, ওয়ার্ড স্বেচ্ছাসেবক নেতা আসাদুজ্জামান জেবিন, সাধারণ সম্পাদক ওয়াসিম উদ্দীন, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রহমত, জাকির হোসেন, হাসান সোহাগ, মোঃ শাহাদাত, ওয়ার্ড ছাত্রলীগ নেতা মোঃ দীন ইসলাম, ফয়সাল আহমেদ, মাঈনুল হাসান, নওশাদ রহমান, সাইফান আলী সাকিব প্রমুখ।

মিছিলে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের চিত্র ও কর্ম পরিকল্পনা প্রচারপত্র হিসেবে সাধারণ জনগনের নিকট বিতরণ করা হয় এবং গণসংযোগ করে নৌকা মার্কায় ভোট চাওয়া হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.