খালেদা জিয়া আপনি জেল থেকে আর বের হতে পারবেন নাঃ এরশাদ

0

সিটি নিউজ ডেস্কঃঃ  জাতীয় ঐক্যফ্রন্টের সংলাপ ব্যর্থ হয়েছে উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতীয় পার্টি সংলাপে যাবে কোনো শর্ত ছাড়াই। আমাদের একটাই শর্ত  বা দাবি আমরা কত আসন পাবো।

আজ শনিবার (৩ নভেম্বর ) বিকেল ৩টায় জামালপুরের ইসলামপুর উপজেলার গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, ঐক্যফ্রন্ট সংলাপে গিয়েছিল অনেকগুলো দাবি নিয়ে। তাদের একটি দাবিও সরকার পূরণ করেনি। ফলে তারা সংলাপে সম্পূর্ণরুপে ব্যর্থ হয়েছে। আমাদের কোনো শর্ত নেই। আমরা দেখবো ক্ষমতায় যাবার মতো আসন আমরা পাব কিনা। আপনারা লাঙলে ভোট দিলে আগামীতে জাতীয় পার্টি সরকার গঠন করবে।

খালেদা জিয়াকে ইঙ্গিত করে এরশাদ বলেন, বিনা দোষে আমাকে ৬ বছর জেলে থাকতে হয়েছে। আর আপনি আদালতের মাধ্যমে ১০ বছরের সাজাপ্রাপ্ত হয়ে জেল খাটছেন। আপনি আর বেরুতে পারবেন না। আপনার ছেলেও দেশে ফিরতে পারবে না।

দেশে এখন দুটি দল। আওয়ামী লীগ ও জাতীয় পার্টি। এছাড়া দেশে কোনো রাজনৈতিক শক্তি নাই। তবে আমরাও চাই সবদলের অংশগ্রহণে গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন। যাতে জনগণ কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে।

এর আগে বিকেল পৌনে ৩টায় হেলিকপ্টার যোগে এরশাদ গুঠাইল উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করেন। জনসভা শেষে বিকেল সাড়ে ৪টায় ঢাকায় ফিরে যান তিনি। প্রসঙ্গত, আগামী ৫ নভেম্বর সোমবার জাতীয় পার্টির সঙ্গে সংলাপে বসবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.