সংগঠনকে দেশপ্রেমের বিদ্যাপীঠ হিসেবে ভাবতে হবেঃ মোসলেম উদ্দিন

0

সিটি নিউজ ডেস্কঃঃ  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, দেশ্রপ্রেম না থাকলে রাজনীতির পরিপূর্ণতা আসেনা। সংগঠনকে দেশপ্রেমের বিদ্যাপীঠ হিসাবে ভাবতে হবে। রাজনৈতিক জ্ঞান, সততা, আচার-আচরণ সবকিছুই একজন নেতা ও কর্মীকে জনগনের কাছে গ্রহণযোগ্য করে তোলে। এদিকটার প্রতি যত্নবার হয়ে পরীক্ষিত, ত্যাগী ও দায়িত্বশীল নেতা কর্মীদের যথাযথ মূল্যায়ণ করতে হবে।

রাজনৈতিক দৃষ্টিভঙ্গিকে বর্তমান সময়োযোগী করে গড়ে তুলে অরাজনৈতিক কর্মকান্ডকে অনুৎসাহিত করতে হবে। তিনি আজ ৫ নভেম্বর সোমবার সকাল ১০টায় চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদ্য অনুমোদিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এবক্তব্য রাখেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সাতকানিয়া পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ গালিব এর সঞ্চালনায় এই মতবিনিময় সভায় তিনি আরো বলেন, সামনের নির্বাচনে আমাদের কঠিন পরীক্ষা দিতে হবে। এদেশের যতবড় অর্জন সব আওয়ামী লীগের হাত ধরে হয়েছে এজন্য আওয়ামী লীগের নেতা কর্মীদের অপরিসীম ত্যাগ স্বীকার করতে হয়েছে, ভোগ-লালসা ত্যাগ করে নিজকে আত্মবলিদান করার মতো বহু নজির আওয়ামী লীগই দেখাতে পেরেছে।

এই ত্যাগে গড়ে ওঠা দলীয় মর্যাদা, অসীম রাষ্ট্রীয় অর্জন, উন্নয়নের ধারাবাহিকতাকে এগিয়ে নেয়া, সর্বোপরী মুক্তিযুদ্ধের চেতনা রক্ষা করার জন্য আবারো জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পদে আসীন করতে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে, নৌকার প্রতিককে জয়যুক্ত করতে হবে।

এতে বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি এম এ হাশেম চেয়ারম্যান, সহ-সভাপতি মো: সেলিম হোসেন, সহ-সভাপতি মিজানুর রহমান সেলিম, সহ-সভাপতি মোশারফ হোসেন, সহ-সভাপতি আবদুল মালেক খান, সহ-সভাপতি এস এম কৈয়ম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর ইকবাল তালুকদার, সোহেল মো: মঞ্জুর, ইমরান খান, আবদুল ওয়াজেদ সিদ্দিকী, দপ্তর সম্পাদক উজ্জল ধর, মহিউদ্দিন মঞ্জু, আবদুল আলীম, জসিম উদ্দিন আমিরী, শফিউল আজম, পিযুষ দত্ত, রবিউল হোসেন রুবেল, মোর্শেদ আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.