সংসদ নির্বাচনের ফরম নিলেন মাশরাফি

0

সিটি নিউজ ডেস্কঃঃ  নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী  হতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন।

রবিবার দুপুর দেড়টার দিকে ধানমন্ডি কার্যালয়ে উপস্থিত হলে নড়াইল-২ আসনের জন্য মনোনয়ন ফরম কেনেন তিনি। ধানমন্ডি কার্যালয় থেকে আমাদের প্রতিবেদক জানান, মাশরাফির জন্য আগেই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফরম তুলে রাখেন। মাশরাফি গেটের বাইরে ঢুকলে তার হাতে ফরম তুলে দেন ওবায়দুল কাদের।

হাজার হাজার মানুষ তার প্রতীক্ষায় রয়েছেন অনেক আগে থেকেই। কার্যালয়ের বাইরে ও ভেতরে তিল ধারণের ঠাঁই নেই। ধানমন্ডি ৩/এ, ও এর সংযোগ সড়কগুলোতে মানুষের জন্য পা ফেলার যায়গা নেই। তবে মানুষের স্রোত ঠেলে মাশরাফির দলীয় অফিসে প্রবেশে দেরি হচ্ছে। কারণ মাশরাফির আগমন উপলক্ষে ধানমন্ডি কার্যালয়ে ব্যাপক জনসমাগম হয়েছে।

এর মধ্যে নড়াইলের তরুণী স্নিগ্ধা পারভীন মাশরাফিকে বরণ করতে আগে থেকেই অপেক্ষায় থাকেন।

গতকালই আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানান, রবিবার মাশরাফি ও সাকিব আল হাসান (টেস্ট দলের অধিনায়ক) মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। কিন্তু শনিবার দিবাগত রাতে সাকিব নির্বাচন না করার সিদ্ধান্ত নেন। অন্য একটি সূত্র জানায়, প্রধানমন্ত্রী সাকিবকে খেলায় মন দেয়ার জন্য বলেছেন।
উল্লেখ্য, চলতি বছরের মে মাসের শেষ দিকে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও সাকিব আল হাসানের নির্বাচন করার বিষয়ে প্রথম আভাস দেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.