অটোচালককে পেট্রোল দিয়ে পুড়িয়ে হত্যা

0

সিটিনিউজবিডি : কিশোরগঞ্জে হাত-পা বেঁধে পেট্রোল দিয়ে পুড়িয়ে দেওয়া অটোরিকশার চালক শামীম (২২) মারা গেছেন। মাদকসেবনে বাধা দেওয়ায় মাদকসেবীরা তাকে পুড়িয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

কিশোরগঞ্জ সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মনোজ কুমার রায় জানান, বৃহস্পতিবার রাত দেড়টার দিকে তিনি মারা যান।তিনি জানান, শামীমের চোখ-মুখসহ সারা শরীরের ৮০ ভাগ পুড়ে গিয়েছিল। মুমূর্ষু অবস্থায় এখানে আনায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার্ড করা হয়েছিল। কিন্তু তার কোনো আত্মীয়-স্বজন না থাকায় এ হাসপাতালেই ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছিল।

এর আগে সদর উপজেলার যশোদল ইউনিয়নের আমারিশিপুর গ্রামে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে তার শরীরে আগুন দেওয়া হয়। শামীম আমারিশিপুর গ্রামের মানসিক ভারসাম্যহীন জাহাঙ্গীর মিয়ার একমাত্র ছেলে।

সদর হাসপাতালে ভর্তি অবস্থায় রাত ১১টার দিকে শামীম জানান, সারাদিন অটোরিকশা চালিয়ে রাতে বাড়ির সামনের গ্যারেজে অটোরিকশা চার্জে রেখে ঘরে যাওয়ার সময় এলাকার চিহ্নিত সন্ত্রাসী আলামীন, রানা, তৌফিক, শফিক, জনিসহ অজ্ঞাত আরও কয়েকজনকে তার ঘরের বারান্দায় গাঁজা সেবন করতে দেখে।

তিনি জানান, এ সময় তাদের শামীম তার ঘরের বারান্দায় গাঁজা সেবন করতে নিষেধ করেন। তখন তারা চড়াও হয়ে তার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তাকে হাত ও চোখ বেঁধে বাড়ির পাশে ফিশারির পাড়ে নিয়ে যায়। ওখানে তাকে শারীরিক নির্যাতনের পর তার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। শামীম বাঁচতে গিয়ে ফিশারির পানিতে ঝাঁপ দেন। তার ডাক শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, তার কোনো আত্মীয়-স্বজন থানায় অভিযোগ না করায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করছে। অপরাধীদের ধরতে রাত থেকেই এলাকায় পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.