আওয়ামী লীগের প্রচারণায় নামলেন সিনে সেলিব্রেটিরা

0

সিটি নিউজ ডেস্কঃঃ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণায় আওয়ামী লীগের হয়ে মাঠে নামছেন সিনে জগতের সেলিব্রেটিরা। বিশেষ করে নায়ক-নায়িকা, গায়ক-গায়িকা ও অভিনয়শিল্পীরা নৌকা মার্কায় ভোট চাইলেন।

আজ মঙ্গলবার (১৩ নভেম্বর) বিকেলে রাজধানীর দানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচন উপলক্ষে দলের প্রচার ও প্রকাশনা উপ কমিটির বৈঠক শেষে গণমাধ্যমের সামনে নৌকার পক্ষে ভোট চান তারা।

সভা শেষে দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ জানান, আমাদের সাথে শিল্পীরা প্রচারণার সাথে যুক্ত হয়েছেন। আগামী সপ্তাহ থেকে তারা প্রচারণায় অংশ নেবেন।

সংগীত শিল্পী মমতাজ বেগম বলেন, আসলে গণতন্ত্রের সুবাতাস বইছে সারা বাংলাদেশে, নির্বাচনের হাওয়া বইছে। সেজন্য আমাদের শিল্পী, সংস্কৃতিমনা, মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাই কাজ করতে চাইছে। আমরা চাই না আমাদের দেশটা ধ্বংস হোক। দেশটা যেভাবে এগিয়ে যাচ্ছে উন্নত দেশে, সেই উন্নত রাষ্ট্রে পরিণত করতে হলে শিল্পীমনা প্রত্যেকে আমাদের সাথে একাত্বতা ঘোষণা করেছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবাই মিলে দেশটাকে এগিয়ে নিয়ে যাবো।

চিত্র নায়ক ফেরদৌস বলেন, প্রধানমনন্ত্রীকে আমি, আমরা সবাই প্রচণ্ড ভালোবাসি। তিনি যে উন্নয়নের ধারা আমাদেরকে দেখিয়ে দিয়েছে, সেই ধারায় এখন আমরা হাটছি। আমার মনে হয় উনি যদি প্রধানমন্ত্রী না হন, তাহলে বাংলাদেশ এভাবে এগিয়ে যেতে পারবে না। সে কারণে আমরা প্রত্যেকে মনে প্রাণে চাই মাননীয় প্রধানমন্ত্রী আবার ফিরে আসুক, আমরা তার সঙ্গে সামনের দিকে এগিয়ে যেতে চাই।

চিত্র নায়ক রিয়াজ বলেন, অনেক দিন যাবত আমরা বাংলাদেশের ১৮ কোটি মানুষকে এন্টারটেইন্ট করছি, ছবির মাধ্যমে আপনাদেরকে আনন্দ দিয়েছি, আপনাদের পাশে দাড়ানোর সময় এসেছে। আমি মনে করি আগামীর বাংলাদেশ স্বাধীনতার পক্ষের একটি বাংলাদেশ থাকুক। আপনারা যারা নতুন ভোটার হয়েছেন তারা নৌকায় ভোট দিন। কারণ আমি মনে করি শেখ হাসিনার সরকার বার বার দরকার।

এছাড়া বাংলাদেশের উন্নয়নের ধারা এক দশক ধরে চলছে, এটাকে যে কোন ভাবে অভ্যাহত রাখতে হবে। এছাড়া আর কোন উপায় নেই। এবং আমরা কেউই চাই না এ দেশটা আফগানিস্তান বা সোমালিয়া হয়ে যাক।

অভিনেতা জাহিদ হাসান বলেন, আসলে মনের কথা সব একই। বার বার করে বলার কিছু নেই। এটা আমাদের দেশ, আমরা স্বাধীনতা পেয়েছি এই নৌকা মার্কার নেতৃত্বে। আমরা এখন খুব মাথা উচু করে দাড়িয়ে আছি। আমরা যারা অভিনয় করি, যখন দেশের বাহিরে যাই তখন আমরা বলতে পারি, আমাদের খেলা আমাদের দেশটাকে অনেক অনেক দূর এগিয়ে নিয়ে গেছে।

আমি বলতে চাই একটা মহাসড়কে আমরা যাত্রা করেছি। ভালোর সাথে থাকতে আমরা সব সময় পছন্দ করি। আমরা নৌকার সঙ্গে আছি, থাকবো এবং আমার বিশ্বাস নৌকা বিপুল ভোটে আবার জিতবে।

চিত্র নায়ক শাকিল খান বলেন, নৌকা আজকে উন্নয়নের ধারাকে এগিয়ে নিয়েছে। কেউ বলে নৌকার সরকার আরেক বার দরকার, কেউ বলে বারবার দরকার। আমি বলি যদি বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে চান, সারা বিশ্বের কাছে আরো উন্নত বিশ্বে পরিচিত করতে চান তাহলে নৌকার সরকার সারা জীবনের জন্য দরকার।

শমী কায়সার বলেন, জাতির জনক বঙ্গবন্ধু আমাদেরকে দেশটির মাধ্যমে একটি আত্নসম্মানবোধ দিয়েছিলেন, যেই আত্নসম্মানবোধ আমরা হারিয়ে ফেলেছি। তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা সেই আত্মসম্মানবোধ আমাদের ফিরিয়ে দিয়েছেন। এই আত্মসম্মানবোধ নিয়ে বাংলাদেশ ৪১ সালে তার হাত ধরে উন্নত দেশে যাবে। সে জন্য শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই।

মডেল সাদিয়া ইসলাম মৌ বলেন, আমি ব্যক্তিগতভাবে শেখ হাসিনাকে ভীষণ পছন্দ করি। তিনি ভীষণ সংস্কৃতিমনা। তিনি আমাদের শিল্পীদের ভীষণ সম্মান করেন এবং সেই কৃতজ্ঞতাবোধ থেকে অনেক অনেক শুভেচ্ছা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.