চট্টগ্রামের মাহবুব নিজেও নিলেন সাথে দুই বউয়ের জন্যও 

0

নিজস্ব প্রতিবেদকঃঃ চট্টগ্রামের ব্যবসায়ী মাহবুবুল আলম। আওয়ামী লীগের কোন পদ পদবীতে না থাকলেও আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনলেন। বাপ দাদারা আওয়ামী লীগ করে গেছেন, নিজেও আওয়ামী লীগ সমর্থক শুধু সে কারনে মনোনয়নপত্র কিনলেন। তিনি বলেন, সময় বাড়ানো হলে নিজের ছেলের জন্যও মনোনয়নপত্র কিনতেন। গত সোমবার দুপুরে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ৬২ বছর বয়সী মাহবুবুল আলম ফরম তিনটি সংগ্রহ করেছেন।

মাহবুবুল আলম জানান, তিনি নিজে চট্টগ্রাম-২ আসন (ফটিকছড়ি), প্রথম স্ত্রী মনোয়ারা বেগমের জন্য চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া) ও ২য় স্ত্রী সৈয়দা হাসিনার জন্য চট্টগ্রাম-১০ ( (ডবলমুরিং–পাহাড়তলী–হালিশহর–খুলশী)  আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

তিনি বলেন, ১ম স্ত্রী আবদার করেছিল, মনোনয়নপত্র কিনলে তার জন্যও যেন একটা কিনেন। তাই কিনেছি।তিনি বলেন, ১ম স্ত্রীর জন্য কিনলে ২য় স্ত্রী মন খারাপ করবেন তাই তার জন্যও কিনেছি। তাবে আমরা তিন জনই এমপি হওয়ার উপযু্ক্ত। তাই নিজের জন্য ও নিজের দুই সহধর্মিনীর জন্য আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি।সময়সীমা আরো বাড়ালে তিনি নিজের ছেলের জন্যও আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতেন বলে জানান।

মাহবুবুল আলম বাংলাদেশ জার্নালকে বলেন, আমি মনে করি, আমরা তিন জনই এমপি হওয়ার যোগ্যতা রাখি।

৬৫ বছর বয়সী মাহবুবুল আলম রেয়াজ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের মালিক।  দীর্ঘ দিন ধরে চট্টগ্রাম বন্দরে জাহাজ নির্মাণের নানা মালামাল সরবরাহ করছেন। নিজের বা পরিবারের রাজনৈতিক ক্যারিয়ার রয়েছে কি না এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমার বাপ-দাদা সকলে আওয়ামী লীগে ভোট দিয়েছেন। আমি আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.