বাঁশখালী পৌর মেয়রের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

0

বাঁশখালী প্রতিনিধি,সিটি নিউজ : চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার মেয়র সেলিমুল হক চৌধুরীর বিরুদ্ধে অনিয়মের অভিযোগ এনেছেন ১০ পৌর কাউন্সিলর। বৃহস্পতিবার (২২ নভেম্বর) বিকেলে ১০ পৌর কাউন্সিলর স্বাক্ষরিত এ অভিযোগপত্র পৌর কার্যালয়ে প্রদান করেন প্যানেল মেয়র মোঃ দেলোয়ার হোসেন, প্যানেল মেয়র-২ রুজিনা আক্তার ও প্যানেল মেয়র-৩ মোঃ হারুন।

এ সময় স্থানীয় সংবাদকর্মীদের মাঝে মেয়রের বিভিন্ন প্রকল্প বাস্তবায়নসহ উন্নয়ন মূলক কর্মকা- হতে অর্থ হরিলুটের অভিযোগ তোলেন কাউন্সিলরগণ। তাছাড়া অভিযোগে উল্লেখ আছে বিভিন্ন প্রকল্পে কাউন্সিলরদের সমন্বয় করার কথা থাকলেও তাদের অজান্তে এসব কর্মকা- মেয়রের স্বজন প্রীতির কারণে তার আত্মীয়দের মাধ্যমে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। এদিকে মেয়রের দুর্নীতি ও অনিয়মের বিষয়ে আগামী ৩ দিনের মধ্যে বিভিন্ন প্রকল্পের সঠিক হিসাব প্রদানের নিমিত্তে অভিযোগ দাখিল করেন।

এ ব্যাপারে প্যানেল মেয়র-৩ মোঃ হারুন বলেন, পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে সেলিমুল হক চৌধুরী তার আত্মীয় স্বজন ও নিকটস্থ মানুষ দিয়ে বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের ঠিকাদারী কাজ করাতেন।

বাস্তবে প্রকল্পগুলো প্রত্যেক ওয়ার্ড কাউন্সিলদের সমন্বয়ে করার কথা থাকলেও তা তিনি করতেন না। তাছাড়া সরকারি বিভিন্ন প্রকল্প হতে তিনি আর্থিক হরিলুটে ব্যস্ত থাকতেন বলেও তিনি জানান। এ ব্যাপারে পৌর মেয়র সেলিমুল হক চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.