সিলেটে শমসের মবিনের গাড়ীতে লাথি

0

সিটি নিউজ ডেস্কঃ সদ্য বিকল্পধারায় যোগ দেওয়া সাবেক বিএনপি নেতা শমসের মবিন চৌধুরীর গাড়িতে লাথি দিয়েছে এক বিএনপি সমর্থক। অপরাধ ছিল  বিএনপি ত্যাগ করে তিনি বিকল্পধারায় যোগ দেন।

আজ বুধবার (২৮ নভেম্বর) বিকেলে সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের মনোনয়নপত্র জমা দিয়ে সিলেট জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হলে সেখানে উপস্থিত বিএনপি সমর্থকরা বিক্ষোভ করতে থাকে। বিক্ষোভের এক পর্যায়ে শমসের মবিন চৌধুরীর গাড়িতে লাথি দেয়ার ঘটনা ঘটে।

বিকল্পধারার প্রেসিডিয়াম মেম্বার শমসের মবিন চৌধুরী বীর বিক্রমকে দেখে দালাল ও ছি ছি বলে স্লোগান দিয়েছে বিএনপি কর্মীরা।

বিকেল ৪টা ৫মিনিটে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন মবিন। সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনের জন্য এ মনোনয়নপত্র জমা দেন তিনি।

জানা গেছে, আজ বিকেলে শমসের মবিন চৌধুরী সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন। একই সময় সেখানে মনোনয়ন পত্র জমা দিতে আসেন বিএনপির প্রার্থী সিলেট-১ আসনের ইনাম চৌধুরী ও সিলেট-৩ আসনের কাইয়ুম চৌধুরী। এ সময় তাদের সঙ্গে থাকা নেতাকর্মীরা দালাল-দালাল, চোর-চোর বলে স্লোগান দিতে থাকে। বিকেল ৪টা ৪০ মিনিটে বেরিয়ে যাওয়ার সময় মবিনের গাড়িতে লাথি মারে বিএনপি এক কর্মী।

উল্লেখ্য, বিএনপির ভাইস চেয়ারম্যান ছিলেন শমসের মবিন চৌধুরী। সম্প্রতি বিকল্পধারায় যোগ দেন। ৩ বছর আগে শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে রাজনীতি থেকে সরে যান তিনি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.