শাকিলা ফারজানা যদি জঙ্গি না হয় তাহলে জঙ্গি কে? কাদেরের প্রশ্ন

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ব্যারিস্টার শাকিলা ফারজানা, সে কি? সে জঙ্গী অর্থায়নের সঙ্গে জড়িত নয়? শাকিলা ফারজানা যদি জঙ্গি না হয়, তাহলে জঙ্গি কে? এরকম অনেক জঙ্গিকে তারা (বিএনপি) মনোনয়ন দিয়েছে। তিনি বলেন,  জামায়াতে ইসলামীকে ছাড়া বিএনপি অচল। তারা একই বৃন্তে দু’টি ফুল।

আজ বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নিজেদের অভ্যন্তরীণ সমস্যার কারণেই বিএনপি নেতারা মনোনয়ন জমা দেননি। তাদের ভেতরে জগাখিচুড়ি অবস্থা আর এ পরিস্থিতি বিএনপি মহাসচিবের নিয়ন্ত্রণের বাইরে। ঐক্যফ্রন্ট নিজেরাই ঐক্যবদ্ধ না বলেও মনে করে তিনি।

তিনি বলেন, ২০১৪ সালে নির্বাচনকে কেন্দ্র করে যে সহিংসতা হয়েছে সেটিও বিএনপির সঙ্গে মিলে জামায়াত করেছে। বিএনপি থেকে জঙ্গিদের মনোনয়ন দেয়া হচ্ছে অভিযোগ করে ওবায়দুল কাদের বলেন, ব্যারিস্টার শাকিলা ফারজানা, সে কী? সে জঙ্গী অর্থায়নের সঙ্গে জড়িত নয়? শাকিলা ফারজানা যদি জঙ্গি না হয়, তাহলে জঙ্গি কে? এরকম অনেক জঙ্গিকে তারা (বিএনপি) মনোনয়ন দিয়েছে।

তিনি বলেন, যারা বিশৃংখলা সৃষ্টির চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

আসন নিয়ে মহাজোটে বড় ধরণের কোনও সমস্যা নেই জানিয়ে কাদের বলেন, জাতীয় পার্টির আসন বাড়বে না কমবে সেটা পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার জানেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.