বিএনপিই আওয়ামী লীগের ২ নেতাকে হত্যা করেছেঃ কাদের

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের অভিযোগ করে বলেছেন, নোয়াখালী ও ফরিদপুরে আওয়ামী লীগের দুই কর্মীকে হত্যার ঘটনায় বিএনপির নেতাকর্মীরাই দায়ী।

আজ বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নির্বাচনী প্রচারণা সভায় তিনি এ অভিযোগ করেন।

ওবায়দুল কাদের ব‌লেন, ‘নেতিবাচক রাজনীতির জন্য বিএনপি দিনে দিনে সংকুচিত হচ্ছে। পল্টনে সহিংসতা দিয়ে নির্বাচনের সহিংতা শুরু করেছে তারা। পল্টনের যে তাণ্ডব, সেই তাণ্ডব এখন তারা চালাচ্ছে। বিএনপি আবারও প্রমাণ করল তারা সন্ত্রাসী দল।’

তিনি প্রশ্ন রেখে বলেন, সহিংসতা কারা করছে, দুই জন কাল মারা গেছে, একজন নোয়াখালিতে আরেকজন ফরিদপুরে, ইউসুফ আল মামুন ইউনিয়ন আওয়ামী লীগ সাংস্কৃতিক সম্পাদক। তাকেও নৃশংসভাবে হত্যা করা হয়েছে। এখন ফখরুল সাহেব সহিংসতার কথা বলুন, নাশকতার কথা বলছেন; সরকারি দলের নিপীড়নের কথা বলছেন; এই নিপীড়ন কারা করছে। আজ বিরোধী দল হয়ে আপনারাই তো গতকালে দু’টি খুন; দুটি খুনেই বিএনপি আওয়ামী লীগের কর্মীদের হত্যা করছে। এটার প্রমাণ আছে; এটা কোনো সাজানো বানানো কথা নয়।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, এখন আর ভাষণ দিয়ে লাভ নেই, অ্যাকশনে যেতে হবে। অনেক কাজ, অনেক ক্যাম্পেইন করতে হবে।

নির্বাচনী প্রচারে বিএনপির গণজোয়ার নয় গণভাটা শুরু হয়ে বলে মন্তব্য করে তিনি বলেন, মওদুদ উনি কিন্তু জমাতে পারছেন না। বিএনপির ভাঙা হাট কোথাও জমছে না। অথচ উনারা বলছেন গণজোয়ার; আমি বলছি এটাকে গণভাটা। বিএনপির এখন গণভাটা চলছে।

মিডিয়ার একটি অংশ আওয়ামী লীগের বিরুদ্ধে ক্যাম্পেইন করছে জানিয়ে তিনি বলেন, ‘মিডিয়ার একটা অংশ আমাদের বিরুদ্ধে ক্যাম্পেইন করছে। মনে হচ্ছে তারাই ঐক্যফ্রন্ট। এগুলো করে করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। এতে নিজের (গণমাধ্যম) বিশ্বাসযোগ্যতা নষ্ট হবে।

নির্বাচনী পরিচালনার কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমামের সভাপতিত্বে নির্বাচনী প্রচার অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন- নির্বাচনী প্রচার উপ-কমিটির আহ্বায়ক ড. হাছান মাহমুদ ও উপ-দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.