বহদ্দারহাটে অভিজাত‘কাশ্মীর’রেস্টেুরেন্টের যাত্রা

0

চট্টগ্রাম : ‘গুড টেস্ট,গ্রেট কোয়ালিটি’ স্লোগানকে প্রতিপাদ্য করে নগরীর জনবহুল বহদ্দারহাট মোড়ে ‘কাশ্মীর’ নামের একটি অভিজাত রেস্টুরেন্ট যাত্রা শুরু করেছে।

বহদ্দারহাট নগরীর ঐতিহ্যবাহী স্থান হলেও ভোজনরসিকদের জন্য কোন অভিজাত রেস্টুরেন্ট ছিল না, একারণে স্থানীয় ভোজনরসিকদের রুচিশীল খাবারের জন্যে অন্য জায়গায় দৌঁড়াতে হতো। ভোজনরসিকদের এ অভাব পূরণে স্বাদ এবং সাধ্যের মধ্যে সুলভ মূল্যে ইন্ডিয়ান, বাংলা ,থাই ও চাইনিজ আইটেমসহ সকল খাবার পরিবেশনের লক্ষ্যেই কাশ্মীর রেস্টুরেন্ট এর যাত্রা।

বুধবার দপুরে কেক কেটে রেস্টেুরেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার বিজয় বসাক ।এসময় তিনি বলেন,একটা ভালমানের খাবার দোকান আশেপাশের পরিবেশকেও ভাল রাখতে সহয়তা করে। রেস্টুরেন্টের কারণে রুচিশীল ও বিভিন্ন মানূষের আগমনে সংশ্লিষ্ট এলাকার আশেপাশে সুন্দর পরিবেশ গড়ে উঠবে। তিনি খাবারের গুনগত মান ভাল রাখার পরামর্শ দেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মিজানুর রহমান, দেশ টিভির বিভাগীয় প্রধান সৈয়দ আলমগীর সবুজ,লেখক-সাংবাদিক শওকত বাঙ্গালী, সিপ্লাস টিভির চিফ রিপোর্টার খোরশেদুল আলম শামীম, অধ্যাপক শওকত হোসেন, ব্যবসায়ী সোহেল ইয়াসিন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে রাজনীতিক, সুধী সমাজ ও সাংবাদিকদের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় এক আড্ডা। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারী নেত্রী ও সাবেক কাউন্সিলর এডভোকেট রেহেনা বেগম রানু, একুশে পত্রিকা সম্পাদক আজাদ তালুকদার, মানবাধিকার কর্মি মো. মহিউদ্দিন, জহুরুল ইসলাম, রোটারিয়ান শফিকুল ইসলাম রিফাত প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.