চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখাতে নৌকায় ভোট দিনঃ প্রধানমন্ত্রী

0

সিটি নিউজঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আরেকবার নৌকায় ভোট চাইলেন। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে চট্টগ্রামের উন্নয়ন হয়। আর উন্নয়নের জন্য নৌকায় ভোট চাই।

আজ বুধবার (১৯ ডিসেম্বর) চট্টগ্রামের লালদিঘী ময়দানের সমাবেশে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন ও ভোট চান। ভিডিও কনফারেন্সের মাধ্যমে চট্টগ্রাম অঞ্চলের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং উপস্থিত সবাইকে অভিনন্দন জানান।

এ সময় শেখ হাসিনা বলেন, যুদ্ধাপরাধীদের বিচার করেছি। উন্নয়ন-সমৃদ্ধির বাংলাদেশ করেছি। তথ্য-প্রযুক্তিতে এগিয়ে গেছে দেশ। আমাদের ভিশন পূরণ হয়েছে। রাস্তাঘাট করেছি, চট্টগ্রাম-ঢাকা চার লেইন রাস্তা বাস্তবায়ন ও রেল লাইন করেছি। আগামীতে বুলেট ট্রেন করবো, চট্টগ্রামের ব্যাপক উন্নয়ন হবে।

চট্টগ্রামে ১৬ আসনের প্রার্থী ও দলীয় নেতৃবৃন্দ
চট্টগ্রামে ১৬ আসনের প্রার্থী ও দলীয় নেতৃবৃন্দ

মীরসরাইয়ে অথনৈতিক অঞ্চল ঘোষণা করেছি, সেখানকার অবকাঠামোগত উন্নয়নের কাজ চলছে, চট্টগ্রামে বে টার্মিনাল হচ্ছে। এমন আরও অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হবে। গণতন্ত্রের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। বাংলাদেশ এখন উন্নয়নের রোড মডেল। বার আউলিয়ার দেশ চট্টগ্রাম, আমি চট্টগ্রামবাসীর দোয়া চাই; ভোট চাই।

এর আগে বিকাল ৩টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের সঙ্গে ভিডিও কনফারেন্সে পরীক্ষামূলক সংযোগ স্থাপন করে কথা বলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল।

সমাবেশে ইতোমধ্যে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনের প্রার্থী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনের প্রার্থী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনের প্রার্থী ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম-৬ (রাউজান) আসনের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম-১০ (হালিশহর) আসনের প্রার্থী ডা. আফছারুল আমীন, চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনের প্রার্থী দিদারুল আলম, চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনের প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম-৮ (বোয়ালখালী) আসনের প্রার্থী মইনুদ্দীন খান বাদল, চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনের প্রার্থী নজিবুল বশর মাইজভাণ্ডারী, চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনের প্রার্থী মোস্তাফিজুর রহমান চৌধুরী, চট্টগ্রাম-১৩ (আনোয়ারা) আসনের প্রার্থী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ, চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের প্রার্থী সামশুল হক চৌধুরী, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া) আসনের প্রার্থী আবু রেজা নদভী, চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের প্রার্থী মাহফুজুর রহমান মিতা।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গণপূর্ত মন্ত্রীর অনুরোধে প্রধানমন্ত্রী সকল প্রার্থীদের নাম বলে পরিচয় করিযে দেন।

লালদিঘী ময়দানে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.