চট্টগ্রামে নবগঠিত উশু এসোসিয়েশনের অভিষেক সম্পন্ন

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রামে নবগঠিত উশু এসোসিয়েশনের পরিচিতি সভায় দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে প্রতিভাবান খেলোয়াড়দের তুলে এনে জাতীয় ভাবে প্রশিক্ষণের মাধ্যমে আন্তর্জাতিকমানের খেলোয়াড় তৈরীর উদোগ গ্রহণের কথা জানিয়েছেন বাংলাদেশ উশু ফেডারেশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল হোসাইন। এছাড়া উশু কোচ, জার্জ ও প্রতিভাবান খেলোয়াড়দের শুধু জাতীয়ভাবেই নয় আন্তর্জাতিকভাবে বিদেশে পাঠিয়েও প্রশিক্ষণের ব্যবস্থা করা, বিভিন্ন জেলাতে উশু ক্লাব নিবন্ধন দেয়া ও চট্টগ্রামসহ সারাদেশে উশু কার্যক্রম আরো বৃদ্ধি করাসহ দীর্ঘমেয়াদী নানা পরিকল্পনার কথা জানান তিনি।

আজ বুধবার (১৯ ডিসেম্বর) বিকেলে নগরীর ওয়াসা মোড়স্থ একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম উশু এসোসিয়েশনের সভাপতি আমিনুল হক বাবুলের সভাপতিত্বে আয়োজিত এ পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। এতে আরো বক্তৃতা করেন, উশু ফেডারেশেনের কার্যনির্বাহী সদস্য শাকিল বাবুল, সংগঠক রিজিয়া বেগম ছবি, উশু এসোসিয়েশনের সহ সভাপতি এ্যডভোকেট আবু আনিস খান, সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল ফয়সাল, মঞ্জুরুল হকসহ অন্যরা।

সভায় বক্তারা জানান, উশু ইভেন্টে চট্টগ্রাম বিভাগ অন্যান্য বিভাগ থেকে অনেক এগিয়ে। গেলো বাংলাদেশ যুব গেমসে উশু ইভেন্টে চট্টগ্রাম থেকে ৭টি স্বর্ণপদক অর্জন করেছে। উশু চর্চার মাধ্যমে ছেলেমেয়েদের শারীরিক এবং মানসিক বিকাশ ঘটে। এছাড়া সুস্বাস্থ্য গঠন ও বিপদ আপদে আত্মরক্ষা করতে সক্ষম হয়। তাই ছেলেমেয়েদের উশু প্রশিক্ষণে মনযোগি করার জন্য অভিবাবকদের প্রতি আহবান জানান তারা। সভা শেষে এসোসিয়েশনের নবগঠিত কমিটির সদস্যদের হাতে আইডি কার্ড তুলে দেয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন, উশু এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক নুরুজ্জামান, ফারজানা খানম, সাংগঠনিক সম্পাদক সাজ্জাত মাহমুদ রাসেল, দপ্তর ও প্রচার সম্পাদক মো. নবাব মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক শাহারিন চৌধুরী, মেহরাজ হোসাইন, আলী আকবর, মহসিন পারভেজ, সুমনশীল, মিরাজ চৌধুরী সহ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.