শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের পদযাত্রীঃ মেয়র

0

কারেন্ট টাইমসঃ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, বাঙালি জাতিসত্বা রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লড়াই সংগ্রামে জীবন বাজি রেখে আরেকটি মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়তে হবে। যে কোন কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে আওয়ামী লীগ জাতিকে সঠিক মুক্তির পথে সন্ধান দিয়েছে। এ পথ যদি আমরা হারিয়ে ফেলি বাংলাদেশ আবার পাকিস্তান হয়ে যাবে।

আজ ২৩ ডিসেম্বর (রবিবার) সকালে নগরীর আইইবি চট্টগ্রাম কেন্দ্রীয় মিলনায়তনে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম আয়োজিত চট্টগ্রাম মহনগরী এলাকার নৌকা প্রতীকের প্রার্থী সংসদীয় আসন বাকলিয়া-কোতোয়ালী, হালিশহর-ডবলমুরিং-খুলশী, বন্দরপতেঙ্গা আসনের প্রাথী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, ডা. আফছারুল আমীন, এম এ লতিফ এর পক্ষে উদ্দীপনামূলক নির্বাচনী প্রচারণা ও তরুণ ব্যবসায়ী প্রযুক্তিবিদদের প্রণোদনা এ সমাবেশে সিটি মেয়র একথা বলেন।

তিনি আরো বলেন- একটি জ্ঞান-বিজ্ঞান প্রযুক্তি নির্ভর সমাজ বির্নিমানে দিন বদলের স্বপ্ন নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শাসনামলে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের পদযাত্রী। মহানগরীর সংসদীয় আসনে আমাদের সন্তান মহিবুল হাসান চৌধুরী নওফেল, অগ্রজ নেতা আফছারুল আমীন এবং এম এ লতিফ ভাইসহ সকল নৌকার প্রার্থীকে বিজয়ী করতে পারলে আমরা স্বাধীনতা সার্বভৌমত্ব, গণতন্ত্র ও সংবিধানকে রক্ষা করতে পারবো।

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের নৌকার মাঝি ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, চট্টগ্রামের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষাধিক কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছেন। এ চট্টগ্রাম শুধুমাত্র ঢাকা কেন্দ্রিক নয়, চট্টগ্রাম জাতীয় অর্থনীতির মূল চালিকাশক্তি। এই অভিপ্রায় ব্যক্ত করে আপনাদের কাছে শুধু আমার জন্য নয়, যারা নৌকা প্রতীকের প্রার্থী হয়েছেন তাদের জন্য ভোট প্রার্থনা করি।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সহ-সভাপতি প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক বলেন- প্রকৌশলগত দিক থেকে বাংলাদেশ তৃতীয় বিশ্বে একটি উন্নয়নের মডেল। আমরা প্রকৌশলীরা নতুন বাংলাদেশ বির্নিমানে নিবেদিত আছি। নৌকার বিজয় হলে বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে। শুভেচ্ছা বক্তব্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক খোরশেদ আলম বলেন- আমাদের হারাবার কিছু নেই। বিশ্বকে জয় করার মত ক্ষমতা আমাদের আছে। আমরা দেশকে দারিদ্র বিমোচনে শেখ হাসিনার অগ্রযাত্রায় সারথী। এখন একমাত্র লক্ষ ৩০ ডিসেম্বর ভোট যুদ্ধে নৌকার বিজয়।

সভাপতির ভাষণে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী রাজীব বড়ুয়া বলেন- একজন প্রকৌশলী হিসেবে আমি মনে করি আমাদের যুক্তিচিন্তা প্রয়োগ করার ক্ষমতা অর্জণ করেছি। এ ক্ষমতা ব্যক্তিক স্বার্থে নয়, জনগণের জন্য নিবেদিত আজ পদ্মাসেতু দৃশ্যমান। বিশ্ব ব্যাংকের সাহায্য ছাড়াই নিজস্ব তহবিলের শেখ হাসিনা প্রমাণ করেছেন আত্মশক্তিই জেগে উঠার প্রধান অবলম্বন।

ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক প্রকৌশলী রাশেদুল আবেদীন সাজিদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম আয়োজিত উদ্দীপনামূলক নির্বাচনী প্রচারণা ও প্রযুক্তিবিদদের প্রণোদনা সমাবেশে আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ,আওয়ামী লীগ নেতা রায়হান ইউসুফ, শ্রমিক নেতা আবুল হেসেন আবু, প্রকৌশলী অভিজিত কুমার দে, প্রবীর কুমার বড়ুয়া, প্রকৌশলী তানভিরুল ইসলাম, প্রকেশৗশলী পুষ্পেন দেওয়ান, প্রকৌশলী প্রসেনজিত বড়ুয়া, প্রকৌশলী অমিত চক্রবর্তী, প্রকৌশলী সঞ্জয় কুমার টিংকু, প্রকৌশলী হাবিবুর রহমান, প্রকেশৗশলী হাবিবুল বাকের, প্রকৌশলী শৃজন মজুমদার, সংস্কৃতি কর্মী সরিত চৌধুরী সাজু, আরিফুর রহমান, অভি দাশ প্রমুখ। শেষে ইয়ং ইঞ্জিনিয়ার্স ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ নগরীর সংসদীয় আসন-৯,১০,১১ ও ৮ নির্বাচনী এলাকায় নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় আওয়ামী লীগ সরকারের উন্নয়নমূলক প্রচারণা কার্যক্রম প্রামাণ্যচিত্র প্রদর্শিত করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.