বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র না বানাতে চাইলে নৌকায় ভোট দিন

0

সিটি নিউজ ডেস্ক : বাংলাদেশকে জঙ্গি রাষ্ট্র না বানাতে চাইলে নৌকায় ভোট দিন। সন্তানের জন্য বাসযোগ্য বাংলাদেশ রেখে যেতে চাইলে নৌকা মার্কায় ভোট দিন। নাগরিক দায়িত্ব পালন করতে চাইলে নৌকায় ভোট দিন। চট্টগ্রাম নগর জুড়ে নৌকার পক্ষে পেশাজীবী-সাংস্কৃতিক স্কোয়ার্ডের প্রচার কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেছেন চট্টগ্রামের পেশাজীবী নাগরিক সংগঠক, সাংবাদিকদের জাতীয় সংগঠন ‘বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নে’র সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

শনিবার ২২ ডিসেম্বর থেকে মহানগর জুড়েই নৌকার পক্ষে প্রচারণায় মাঠে নেমেছে পেশাজীবী-সাংস্কৃতিক স্কোয়ার্ড। শনিবার বিকেল তিনটায় পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রামের সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়ার্ডকে সাথে নিয়ে গণসংযোগে কার্যক্রম কর্মসূচি উদ্বোধন করে ।

জেলা শিল্পকলা একাডেমী সামনে থেকে এই কর্মসূচির প্রথম দিনে পেশাজীবী-সাংস্কৃতিক স্কোয়ার্ড চট্টগ্রাম ১০ আসনে মহাজোট প্রার্থী ডাঃ মো আফসারুল আমিনের পক্ষে আসনটির গুরুত্বপূর্ণ সড়ক পয়েন্টগুলো প্রদিক্ষণ করে। প্রতিটি পয়েন্টে পথসভা অনুস্ঠিত হয় । এতে প্রগতি উন্নয়ন ও সমৃদ্ধি এবং ভবিষ্যত বাংলাদেশের শান্তি ও নিরাপত্তার স্বার্থে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান চট্টগ্রামের পেশাজীবী নেতৃবৃন্দ ।

কর্মসূচিতে পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রাম সভাপতি প্রফেসর ডঃ একিউএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির কেন্দ্রীয় সহসভাপতি আবু তাহের চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মুজিবুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম আবৃত্তি জোটের সভাপতি অঞ্চল চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমী ও সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়ার্ডের সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক বেনু কুমার দে,মুক্তিযোদ্ধা পরিবেশবিদ প্রফেসর ড. মুহাম্মদ ইদ্রিস আলী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মরিয়ম ইসলাম, নারী নেত্রী মনিকা ভট্টাচার্য, শিল্পী দীপেন চৌধুরী, খেলাঘরের চট্টগ্রাম মহানগরী সহসাধারণ সম্পাদক মোরশেদুল আলম চৌধুরী,সম্মিলিত আবৃত্তি জোটের সহসভাপতি মিলি চৌধুরী, যুগ্ম সম্পাদক মুজাহিদুল ইসলাম,মিন্টু দাশ, শিল্পী কাবেরী আইচ প্রমুখ।

সঙ্গীত পরিবেশনায় ছিলেন শ্রুতি অঙ্গনের লিটন দাশ, শিল্পী জয়া দত্ত ,সাদিয়া,তিন্নি, অভিজিৎ কর, ছোটন, সৈকত প্রমুখ।
এদিকে, আগামী ২৭ডিসেম্বর বেলা দুইটায় চট্টগ্রাম কেন্দ্রীয় শহীদ মিনারে নৌকা প্রতীকের পক্ষে হবে পেশাজীবী-জনতার সমাবেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.