ইসির সভা থেকে বেরিয়ে গেলেন ঐক্যফ্রন্টের নেতারা

0

সিটি নিউজ ডেস্কঃ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রার্থীর জন্য ‘সমান সুযোগ’ চেয়ে  নির্বাচন কমিশন (ইসি) এর সঙ্গে বৈঠক বসেছিল জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।প্রায় ২ ঘন্টা আলোচনা করার পর এক পর্যায়ে উত্তপ্ত বাক্য বিনিময়ের পর বৈঠক থেকে বেরিয়ে যান ঐক্যফ্রন্ট নেতারা।

আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বেলা ১২টার দিকে আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনারের নেতৃত্বে কমিশনারদের সঙ্গে বৈঠকে বসেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা।

সভা থেকে বেরিয়ে ফখরুল সাংবাদিকদের বলেন, সারা দেশে যে হামলা হচ্ছে এসব হামলার অভিযোগ করতে আমরা ইসির সঙ্গে বৈঠকে বসেছিলাম। কিন্তু সিইসির যে আচরণ করেছেন তাতে আমরা বাকরুদ্ধ। এর প্রতিবদে আমরা সভা থেকে বেরয়ে আসি।

এ সময় তিনি বলেন, আমাদের ওপর হামলা করে নির্বাচন থেকে বের করে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। কিন্তু আমরা শেষ পর্যন্ত মাঠে থাকবে। নির্বাচন বর্জন করবো না।

বৈঠকে উপস্থিত ডা. জাফুরুল্লাহ চৌধুরী বলেন,  ড. কামাল পুলিশকে জানোয়ার লাঠিয়াল পুলিশ বাহিনী বললে ইসি ক্ষেপে যান। এসময় সিইসি ক্ষুব্ধ হয়ে ড. কামাল হোসেনকে বলে ওঠেন, ‘আপনি এমন কী হয়েছেন- যে পুলিশকে ‘লাঠিয়াল, জানোয়ার’ বলছেন। নিজেকে কী মনে করেন?

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের নেতৃত্বে বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গণফোরামের প্রেসিডেয়াম সদস্য মোস্তফা মহসিন মন্টু, ড. জাফুরুল্লাহ চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.