বিএনপি আইএসআইর নীলনকশা বাস্তাবায়নে নেমেছেঃ আ.লীগ

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান অভিযোগ করেছেন, হেরে যাবে বুঝতে পেরে বিএনপি-জামায়াত পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইর নীলনকশায় প্রাণহানি ও নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে।

আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন আবদুর রহমান।

আবদুর রহমান বলেন, বিএনপি-জামায়াত অশুভ জোট সব সময় আমাদের আত্মমর্যাদার অনন্য স্মারক বা সেনাবাহিনীকে বিতর্কিত করার ষড়যন্ত্রে লিপ্ত থেকেছে। এখনো বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্টের নেতারা আমাদের সেনাবাহিনী নিয়ে মিথ্যাচার ও বিভ্রান্তি সৃষ্টি করছে।

আবদুর রহমান আরো বলেন, একটা ষড়যন্ত্র চলছে। যে ষড়যন্ত্রের পেছনে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই কাজ করে যাচ্ছে। তারা নীলনকশা তৈরি করছে, যাতে করে এই নির্বাচনে প্রাণহানি ঘটে, সহিংসতা হয় এবং এ নির্বাচন যাতে ভণ্ডুল হয়।

পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি নেতারা ফোনে দলের কর্মীদের সহিংসতার নির্দেশনা দিচ্ছেন, ফোনালাপ এরই মধ্যে প্রকাশ হয়েছে বলেও উল্লেখ করেন আবদুর রহমান।

তাদের এই চক্রান্তকে নস্যাৎ করেই জনগণ উৎসবমুখর পরিবেশে ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও বিজয়ী করবে বলেও বিশ্বাস তাঁর। ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বিএনপি-জামায়াত সেনাবাহিনীকে নিয়ে গুজব ছড়াচ্ছে বলেও এ সময় অভিযোগ করেন আবদুর রহমান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.