সীতাকুণ্ডে পেট্রোল বোমা হামলার অভিযোগ দিদারের

0

কারেন্ট টাইমসঃ সীতাকুণ্ডে আওয়ামী লীগ প্রার্থী দিদারুল আলম অভিযোগ করে বলেছেন আমাদের গণসংযোগে পেট্রোল বোমা হামলা করা হয়েছে। এতে ওয়ার্ড আওয়ামী লীগের অন্তত ৪ জন গুরুতর দগ্ধ হয়েছে। আহত হয়েছে ৭ জন।

আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সীতাকুণ্ডের ভাটিয়ারি ইউনিয়নের জাহানাবাদ এলাকায় সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পেট্রোল বোমায় আহতরা হলেন রায়হান (২২), সাদ্দাম হোসেন (২৮), আবদুল খালেক (২৫) ও নূর উদ্দিন (২৬)।। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, সীতাকুণ্ড থেকে আহত ৪ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। তাদের মধ্যে দগ্ধ ২ জনকে হাসপাতালের বার্ন ইউনিটে এবং রডের আঘাতে আহত ২ জনকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পেট্রোল বোমা হামলায় আহত একজন চমেক হাসপাতালের বেডে
পেট্রোল বোমা হামলায় আহত একজন চমেক হাসপাতালের বেডে

আওয়ামী লীগ দলীয় প্রার্থী দিদারুল আলম অভিযোগ করে বলেছেন, বিএনপি জামাতের সন্ত্রাসীরা আবার পেট্রোল বোমা মারার ঘটনায় মেতেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, শান্তিপূর্ণভাবে সীতাকুণ্ডে সকল প্রার্থী নির্বাচনী প্রচারনা চালিয়ে আসছিল। আহতরা বলেন, আমরা নির্বাচনী গণসংযোগ চালানোর প্রস্তুতি নিচ্ছিলাম। এমন অবস্থায় ছাত্রদল ও শিবিরের ক্যাডাররা অতর্কিতভাবে আমাদের উপর পেট্রোল বোমা হামলা করে। 

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.