জাতীয় পার্টির উন্মোক্ত প্রার্থীদের সরে যাওয়ার নির্দেশ 

0

সিটি নিউজ ডেস্কঃ জাতীয় পার্টির চেয়ারম্যান  হুসেইন মুহম্মদ এরশাদ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের সিদ্ধান্তের বাইরে জাতীয় পার্টি থেকে আলাদাভাবে যেসব প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন, তাদের সরে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বারিধারায় নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এই নির্দেশ দেন।

মহাজোটের বাইরে আলাদা প্রার্থীদের বিষয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, মহাজোট মনোনীত যেসব প্রার্থী আছে, তারা ছাড়া অন্যদের সরে যেতে হবে। মহাজোটকে বিজয়ী করার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

সংবাদ সম্মেলনে এরশাদ বলেন, ‘মহাজোট সরকার উন্নয়নের রোল মডেল। এবারের নির্বাচনে মহাজোটই জিতবে। কারণ বিএনপির অতীত ইতিহাস ভালো না। নৌকা নয়, ধানের শীষ ঠেকাতে জাপার আলাদা প্রার্থী।

তিনি জানান, জাতীয় নির্বাচনে ঢাকায় জাতীয় পার্টির দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন, আবু হোসেন বাবলা ও কাজী ফিরোজ রশীদ। এদের জেতার সম্ভাবনা কম বলেও মন্তব্য করেন এরশাদ। রংপুরের একটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন এরশাদ। এই বিষয়ে তিনি বলেন, ‘আমি রংপুরে এতদিন যেতে পারিনি। তবে রংপুরে যাবো। রংপুরের মানুষ আমার জন্য অপেক্ষা করছে। আশা করি, রংপুরবাসী এবার এই আসনটি মহাজোটকে উপহার দেবে।

এবারের নির্বাচনে মহাজোট থেকে ২৯টি আসন পেয়েছে জাতীয় পার্টি। এর বাইরে আলাদাভাবে আরো ১৪০টি আসনে উন্মুক্ত প্রার্থী রাখার কথা জানায় জাতীয় পার্টি। দলটির পক্ষ থেকে বলা হয়েছিল- নৌকা নয়, ধানের শীষ ঠেকাতেই এই প্রার্থী দেয়া হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.