এরশাদ চিত্র নায়ক ফারুককে সমর্থন জানালেন

0

সিটি নিউজ ডেস্কঃ  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঢাকা-১৭ আসন থেকে সরে দাঁড়িয়েছেন। এই আসনে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক নির্বাচন করছেন। তাকে সমর্থন দিয়ে এরশাদ সরে দাঁড়ানোর ঘোষনা দিয়েছেন।

আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর বারিধারায় নিজের বাসভবনে সংবাদ সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।

এর আগে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফারুক বিকেল ৪টার দিকে দোয়া নিতে এরশাদের সঙ্গে সাক্ষাৎ করেন। এ সময় এরশাদ তাকে সমর্থন দিয়ে দোয়া করেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজের জেলা রংপুরের সদর ও শহরের আসনের (রংপুর-৩) পাশাপাশি ঢাকা-১৭ আসনেরও প্রার্থী এরশাদ। এর মধ্যে রংপুরের আসনটি আওয়ামী লীগ মহাজোটের শরিক জাতীয় পার্টিকে ছেড়ে দিলেও ঢাকার আসনে এরশাদের বিপরীতে দাঁড় করায় চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুককে। ফলে শুরু হয় নানা গুঞ্জন। এরমধ্যেই গত ১০ ডিসেম্বর ‘চিকিৎসার জন্য’ সিঙ্গাপুরে যান এরশাদ।

১৬ দিন পর বুধবার (২৬ ডিসেম্বর) রাত ৯টায় চিকিৎসা শেষে দেশে ফিরেন এরশাদ। এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এরশাদের পিএ মঞ্জুরুল ইসলাম। তবে বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেননি তিনি।

জাতীয় পার্টিসূত্র জানায়, আক কালের মধ্যে আরো কিছু ঘোষনা আসতে পারে। বিশেষ কর যারা জাতীয় পার্টির লাঙ্গল প্রতিক নিয়ে উন্মোক্ত নির্বাচন করছেন, যাদের কারনে মহাজোটের প্রার্থীর জয়ে ব্যাঘাত ঘঠতে পারে তাদেরকে নির্বাচন থেকে সরে যেতে বলা হবে। অনেক আসনে জাতীয় পার্টি ও নৌকার সমর্থকদের মধ্যে মারামারিও হচ্ছে। যাতে করে সামগ্রিক অর্থে মহাজোটের ক্ষতি হচ্ছে। এ সমস্ত বিষয়গুলো বিবেচনায় নিয়ে এমন সিদ্ধান্ত নিতে পারে জাতীয় পার্টি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.