ফেসবুকের নতুন সেবা চালু হচ্ছে

0

তথ্যপ্রযুক্তি ডেস্ক: ব্যবহারকারীদের জন্য নতুন সেবা চালু করতে যাচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। আগে হাইপ্রোফাইল ব্যক্তি, বিখ্যাত সেলেব্রেটি, জনপ্রিয় তারকা, অ্যাথলেট, মিডিয়া-নাট্য ব্যক্তিত্ব ও খেলোয়াড়দের শুধু পেজ ভেরিফাইড করত ফেসবুক।

এখন থেকে ভেরিফাইয়াড হওয়া ব্যক্তিরা যেন তাদের ফলোয়ার ও বন্ধুদের সঙ্গে আরও সহজে যোগাযোগ করতে পারেন, এ জন্য ফেসবুক ট্যুলে নতুন করে যুক্ত হচ্ছে ম্যানশন্স আপ।

নতুন এ সেবার ব্যাপারে ফেসবুক জানিয়েছে, ম্যানশন্স আপের মাধ্যমে বিভিন্ন ক্ষেত্রে ভেরিফাইড হওয়া অভিনেতা-অভিনেত্রী, তারকা, অ্যাথলেট, খেলোয়াড়, সাংবাদিক ও হাইপ্রোফাইল ব্যক্তিরা সারাক্ষণ টাচে থাকবেন ফলোয়ারদের। তারা ফলোয়ারদের যে কোনো বিষয়ে চ্যাট করার পাশাপাশি ফলোয়াদের প্রশ্নের উত্তরও দিতে পারবেন। সঙ্গে ফটো ও ভিডিও আপ করতে পারবেন।’

ম্যানশন্স আপের মাধ্যমে ফেসবুক প্রথমবারের মতো অনুমতি দিয়েছে ফেরিফাইড হওয়া পাবলিক ফিগারদের (সেলিব্রেটি) সঙ্গে সরাসরি ফলোয়াদের যোগাযোগ (মন্তব্য ও চ্যাট) করার। অবশ্য ফেসবুকের এই সুবিধা পেতে আইওএস থাকতে হবে ব্যবহারকারীর। যাদের এই সুবিধা নেই তাদের জন্য শিগগিরই এন্ড্রুয়েড এই অ্যাপ যুক্ত করার ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমটি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.