সোহেল হত্যার বিচার চাইলেন সাবেক ছাত্রলীগ নেতারা

0

কারেন্ট টাইমসঃ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ সম্পাদক মহিউদ্দিন সোহেলের হত্যায় জড়িত এবং এ ঘটনার পেছনের ইন্ধনদাতাদের সবারই দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপন।

আজ রবিবার (১৩ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, মূলত পাহাড়তলী বাজার ও আশেপাশের এলাকাকে সিসি ক্যামেরা আওতাধীন করার উদ্যোগ, মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা ঘোষণা করা এবং এর কার্যক্রম শুরু, রাতের বেলায় পাম্প হাউস কলোনির রাস্তা আলোকিত করাসহ স্থানীয় এলাকায় ও বিশেষ করে বস্তিবাসীর জন্য ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র করাসহ নানা উদ্যোগ তার জন্য কাল হয়ে দাঁড়িয়েছিল। সোহেল কোনও ছিঁচকে সন্ত্রাসী চাঁদাবাজ ছিলেন না। তার পারিবারিক ঐতিহ্য রয়েছে এবং তার সাংগঠনিক ভিত্তি ছিল। তিনি বাংলাদেশ রেলওয়ের একজন প্রথম শ্রেণির ঠিকাদারও ছিলেন।

তিনি আরও বলেন, ‘আমরা আমাদের সহকর্মীকে আর ফিরে পাবো না। আমাদের সহযোদ্ধাকে নির্মমভাবে হত্যার সুষ্ঠু তদন্ত ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে মুক্তিযুদ্ধের পক্ষের সরকার ক্ষমতায় থাকা অবস্থায় তার জন্য কি আমরা এতটুকু প্রত্যাশা করতে পারি না?’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের সাবেক নেতা রাশেদুল মাহমুদ রাসেল, শাহিনুর রহমান টুটুল, মোক্তারুল হোসেন মিল্টন, রাসেল গাফ্ফারি, রিপন পোদ্দার, ইকবাল মাহমুদ বাবলু, শেখ সোহেল রানা টিপু, সাজ্জাদ সাকিব বাদশা, ওমর শরীফ প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.