সমাজের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান

0

কারেন্ট টাইমসঃ বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদের চট্টগ্রামস্থ খুলসী আঞ্চলিক কার্যালয়ে এক সম্মেলনের মাধ্যমে চট্টগ্রাম উত্তরজেলা ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি সংগঠনের কেন্দ্রীয় সভাপতি নার্গিস আক্তার লীনা ও সাধারন সম্পাদক আকরাম হোসেন এর অনুমোদন ক্রমে ঘোষনা করা হয়।

শুক্রবার কেন্দ্রীয় সাধারন সম্পাদক আকরাম হোসেনের সভাপতিত্বে আমিনুল ইসলামের সঞ্চালনায় এই আঞ্চলিক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগরের প্রস্তাবিত সভাপতি বিশিষ্ট লেখক এস এম মনসুর নাদিম।বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগরের মহিলা বিষয়ক সম্পাদক রহিমা আক্তার ডলি, জাকির হোসেন, সুলতান বাসেত চৌধুরী, মোহাম্মদ এমরান, মহিলা সদস্য জান্নাতুল ফেরদৌস ও মোহাম্মদ লোকমান প্রমুখ।

মাওলানা আবু নাসের এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইবরাহিম খলিল, মোঃ সোহেল রানা সহ আঞ্চলিক নেতৃবৃন্দ। সভায় বক্তারা বলেন বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারন করে মানব সেবার মাধ্যমে সমাজের অসহায় অবহেলিত দরিদ্র মানুষগুলির পাশে দাঁড়াতে পারলেই ত্রিশ লাখ শহীদের আত্মা শান্তি পাবে।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.