দক্ষিণের ৬টি উপজেলা নির্বাচনে বিজয় নিশ্চিত করতে হবেঃ মোছলেম 

0

কারেন্ট টাইমসঃ  চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে বাংলাদেশের জনগণ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার প্রতি যে উচ্চাশা প্রকাশ করেছে তারই সফল ধারাবাহিকতায় দক্ষিণ চট্টগ্রামের ৬টি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় নিশ্চিত করতে দলের হাইকমান্ডের সিদ্ধান্তের বাস্তবায়ন ও প্রতিটি উপজেলায় দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে।

জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের, আজ উচ্চ মর্যাদা প্রতিষ্ঠিত হয়েছে এবং বিস্ময়কর উন্নয়নে বহু দেশ আজ রোল মডেল হিসাবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে। উপজেলা সমূহে আমাদের বিজয় অর্জিত হলে সর্বত্র স্বমন্বয় প্রতিষ্ঠা পাবে। উন্নয়ন সহজ ও ত্বরান্বিত হবে। না পাওয়ার বেদনা-ক্ষোভ থাকলেও দলের সিদ্ধান্তের প্রতি আনুগত্য দেখিয়ে নিজকে সত্যিকারের একজন আদর্শবান কর্মী হিসাবে আমাদের পরিচয় দিতে হবে।

আজ রবিবার (২৭ জানুয়ারি) চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বোয়ালখালী, চন্দনাইশ, লোহাগাড়া, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের তৃণমূল বর্ধিত সভা সমূহে বক্তব্যকালে একথা বলেন। তিনি আরো বলেন আজকের এ সভার মাধ্যমে তৃণমূল পর্যায়ে দক্ষিণ মতের আদান প্রদাণ, পূর্ণমিলন, সম্মান জানানো, পারস্পরিক ভালবাসা বিশ্বাস ও আমাদের আশা-ভরশার প্রতীক শেখ হাসিনার প্রতি আনুগত্য প্রদর্শনের জন্য আহবান করা হয়েছে।

সকাল ১০ ঘটিকা হতে সন্ধ্যা অবধি আলাদা আলাদা ভাবে ব্যাপক উপস্থিতিতে অনুষ্ঠিত সভার প্রারম্বেই চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি, সাবেক সাংসদ ও সাবেক রাষ্ট্রদূত নুরুল আলম চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় ও মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, রাজনীতি একদিনের জন্য নয় আজ দলের নীতি আদর্শের প্রতি আনুগত্য প্রদর্শনের সময়। পরিচ্ছন্ন ইমেজ যোগ্যতা না থাকলে জনগণের কাছে গ্রহণযোগ্যতা থাকেনা। কেন্দ্রীয় কমান্ডের নির্দেশনার ভিত্তিতে আমাদের চলতে হবে। সভায় প্রতিটি উপজেলা চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানরা নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যাক্ত করে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে এধরনের আয়োজন করার জন্য ধন্যবাদ জানান।

সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ ইদ্রিস, সহ-সভাপতি এড: এ কে এম সিরাজুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি হাবিবুর রহমান চেয়ারম্যান, সহ-সভাপতি আবু সাঈদ চৌধরী, আইন সম্পাদক এড: মির্জা কছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক এড: জহির উদ্দিন, দপ্তর সম্পাদক আলহাজ্ব আবু জাফর, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, শিক্ষা সম্পাদক বোরহান উদ্দিন এমরান, যুব ও ক্রীড়া সম্পাদক গোলাম ফারুক ডলার, তথ্য সম্পাদক আবদুল কাদের সুজন, ত্রাণ সম্পাদক শাহনেওয়াজ হায়দার শাহীন, উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া, উপ প্রচার সম্পাদক মৌলভী নুরুল আবছার,

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সদস্য নুরুল আলম, ছিদ্দিক আহমদ বি.কম, মোস্তাক আহমদ আঙ্গুর, আনোয়ার কামাল, মাহবুবুর রহমান সিবলী, এ কে আজাদ, বোয়ালখালী আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক এস এম জহিরুল আলম জাহাঙ্গীর, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু, সাতকানিয়া সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু,

চন্দনাইশ পৌরসভা মেয়র মাহবুবুল আলম খোকা, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, সাধারণ সম্পাদক চৌধুরী মো: গালিব, বোয়ালখালী পৌরসভা আওয়ামী লীগ আহবায়ক জহুরুল ইসলাম জহুর, দক্ষিণ জেলা যুব মহিলা লীগ যুগ্ম আহবায়ক এড: কামেলা খানম রূপা, কেন্দ্রীয় ছাত্রলীগ সহ সম্পাদক রাশেদুল আরেফিন জিসান ও উপরোক্ত ৪টি উপজেলার চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রমুখ বক্তব্য রাখেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.