রাউজান সাহিত্য পরিষদের সভায় নাজিম উদ্দিন এ্যানেল

0

সিটি নিউজ ডেস্ক : সাহিত্য চর্চার জন্য বিশ্ববিদ্যালয়ের সনদের প্রয়োজন নেই দরকার বিবেকের বাকশক্তি। যে সমাজে যত বেশি সাহিত্য চর্চা হয় সে সমাজ তত বেশি অালোকিত হয়। ভালো মানুষ তৈরী করতে না পারলে ভালো সমাজ কি করে বির্নিমাণ হবে? তাই অামাদের সাহিত্য চর্চা করতে হবে, সাহিত্য চর্চার জন্য বিশ্ববিদ্যালয়েরর সনদ প্রয়োজন নেই দরকার বিবেকের বাকশক্তি।

রাউজান সাহিত্য পরিষদের সভায় প্রধানবক্তার বক্তব্যে এ কথা বলেছেন, বিশিষ্ট সংগঠকও প্রাবন্ধিক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল।
রাউজানের সৃজনশীল শিল্প- সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন রাউজান সাহিত্য পরিষদের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে আয়োজিত সভা শুক্রবার ১৫ ফেব্রুয়ারি শুক্রবার দক্ষিণ রাউজানের নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় মিলনায়তনে লেখক ও সংগঠক মহিউদ্দিন ইমনের সভাপতিত্বে ও সাংবাদিক নেজাম উদ্দিন রানার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন, রিডার্স স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান সংগঠক মঈনুদ্দিন কাদের লাভলু। প্রধানবক্তা ছিলেন বাংলাদেশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক বিশিষ্ট সংগঠকও লেখক নাজিম উদ্দিন চৌধুরী এ্যানেল। বক্তব্য রাখেন প্রিয়কাগজ ব্যবস্থাপনা সম্পাদক জিয়াউর রহমান, অধ্যাপক পলাশ মজুমদার, ব্যবসায়ী আহমদ সৈয়দ, সাংবাদিক শাহেদুর রহমান মোরশেদ, গাজী জয়নাল আবেদীন, কামাল উদ্দিন, মোহাম্মদ আলাউদ্দিন, সূপন বিশ্বাস, মাওলানা সৈয়্যদ আব্দুল্লাহ রশিদী, শেখর ঘোষ আপন, সরোয়ার রানা, মোহাম্মদ হোসেন, যীশু সেন, সাহাব উদ্দীন আহমেদ, কবি কাজী শিহাব, আরফাত হোসাইন, মোহাম্মদ শাহজাহান, বিটু দে, শিব নারায়ন চৌধুরী, মোহাম্মদ ফারুক প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.