চট্টগ্রামে রেলের অগ্রিম টিকেটের প্রথম দিনে,যাত্রীদের প্রচন্ড ভিড়

0

রোমেল, চট্টগ্রাম  অফিস :     আজ থেকে চট্টগ্রামে ট্রেনের অগ্রিম টিকেট বিক্রি শুরু হয়েছে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ।  সকাল নয়টা থেকে টিকেট বিক্রি শুরু হয়।  অগ্রিম টিকেট বিক্রির প্রথম দিনে যাত্রীদের উপস্থিতি ছিল প্রচুর ভিড়। সকালে স্টেশনে ভিড় কম ছিল কিন্তু দুপুরের সময় টিকেটের জন্য ভিড় বাড়তে খাকে। যাত্রীরা আসা মাত্রই তাদের কাঙ্খিত টিকেট সংগ্রহ করতে পারছেন।

রেলওয়ের কর্মকর্তারা জানিয়েছেন, সুষ্ঠুভাবে টিকেট বিক্রি চলছে। যারা আসছেন তারাই টিকেট সংগ্রহ করতে পারছেন। বিকেল পাঁচটা পর্যন্ত টিকেট থাকা সাপেক্ষে বিক্রি করা হবে।               চট্টগ্রামে রেলের অগ্রিম টিকেটের প্রথম দিনে,যাত্রীদের প্রচন্ড ভিড়

তারা বলেন, প্রথম দিনে ২০ সেপ্টেম্বরের (রোববার) টিকেট বিক্রি করা হচ্ছে।আশা করি দুপুরের সময় ভিড় বাড়বে ।

টিকেট বিক্রি শুরুর প্রথম দিনে রেলওয়ে পূর্বাঞ্চলের জিএম মকবুল আহমেদ টিকেট বিক্রির কার্যক্রম পরিদর্শন করেছেন। এসময় রেলওয়ের উর্দ্ধতন কর্মকর্তারা তার সঙ্গে ছিলেন।

রেলওয়ে সূত্রে জানা গেছে, একজন যাত্রী সর্বোচ্চ চারটি টিকেট নিতে পারবেন। তবে বিক্রিত টিকেট ফেরত দেওয়া যাবে না। অগ্রিম টিকেট বিক্রির পাশপাশি নিয়মিত টিকেট বিক্রি কার্যক্রম চলবে।

সুত্র জানায়, ১৫ সেপ্টেম্বর ঢাকা ও চট্টগ্রাম থেকে বিক্রি হবে ২০ সেপ্টেম্বরের টিকেট। ১৬ সেপ্টেম্বর ২১, ১৭ সেপ্টেম্বর ২২, ১৮ সেপ্টেম্বর ২৩ এবং ১৯ সেপ্টেম্বর বিক্রি হবে ২৪ সেপ্টেম্বরের অগ্রিম টিকেট।

একইভাবে ২৩ সেপ্টেম্বর থেকে পাওয়া যাবে ফিরতি টিকেট। এদিন বিক্রি হবে ২৭ সেপ্টেম্বরের টিকিট। ২৪ সেপ্টেম্বর ২৮, ২৫ সেপ্টেম্বর ২৯, ২৬ সেপ্টেম্বর ৩০ এবং ২৭ সেপ্টেম্বর বিক্রি হবে ১ অক্টোবরের টিকেট।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.