বোয়ালখালীতে ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

0

বোয়ালখালী প্রতিনিধিঃ উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রামের বোয়ালখালীতে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৪ জন প্রার্থী। ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. নুরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, উপজেলা চেয়ারম্যান পদে ৫জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ঘোষিত তপশীল অনুযায়ী আগামী ২৮ ফেব্রুয়ারি প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র যাছাই, ৭ মার্চ প্রার্থীতা প্রত্যাহার ও ২৪ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

বোয়ালখালী উপজেলা পরিষদের এ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. নুরুল আলম, জাতীয় পাটি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রাথী মো. দিদারুল আলম ফজু, স্বতন্ত্র প্রার্থী হিসেবে দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, শ্রমিক লীগ নেতা এস.এম নুরুল ইসলাম ও জাসদ কেন্দ্রিয় কমিটির সদস্য সৈয়দুল আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ নেতা এসএম সেলিম, মোহাম্মদ ওবাইদুল হক হক্কানী, উপজেলা যুবলীগ সভাপতি মো. সেলিম উদ্দিন, যুবলীগ নেতা মোহাম্মদ রিদুওয়ানুল হক টিপু ও সৈয়দ মো. নুরুল করিম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেত্রী সাহিদা আকতার শেফু ও আওয়ামী লীগ নেত্রী পৌর কাউন্সিলর শামীম আরা বেগম ও সুপর্ণা ভঞ্জ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

বোয়ালখালী উপজেলায় ভোটার রয়েছেন ১ লক্ষ ৮০ হাজার ২৬৫ জন। এর মধ্যে পুরুষ ৯৩ হাজার ৩২৯জন ও মহিলা ভোটার ৮৬ হাজার ৯৩৬ জন। উপজেলার ৭৭টি কেন্দ্রে ৫৪৪টি বুথে আগামী ২৪ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.