বিএনপি ভয় পেয়ে আন্দোলন ও নির্বাচন থেকে পালিয়েছেঃ নাসিম

0

সিটি নিউজ ডেস্কঃ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন,  বিএনপিকে ভয় ভীতি ছেড়ে রাজনীতি করতে হবে। তিনি বলেছেন, বিএনপি ভয় পেয়ে লড়াই- সংগ্রাম ও নির্বাচন থেকে পালিয়েছে। আপনারা ভয় ছেড়ে রাজনীতি করুন।

আজ বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কথা বলেন নাসিম।

নাসিম বলেন, আমরা চাই না দেশ বিরোধী দল মুক্ত হোক, বিরোধী দল দুর্বল হোক। বিএনপির উদ্দেশে নাসিম বলেন, কান্নাকাটি করে, বিদেশিদের কাছে নালিশ দিয়ে রাজনীতি হবে না। আমার চাই আপনারা সংসদে আসুন।

এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীদের সতর্ক করে তিনি বলেন, সবাইকে আওয়ামী লীগ বানালে হবে না। আজকে সবাই আওয়ামী লীগ হয়ে গেছে। আওয়ামী লীগের বাইরে কাউকে খুঁজে পাওয়া যায় না। ৭৫ এর আগে সবাই বাকশাল হয়ে গিয়েছিল। তখন অন্য কাউকে খুঁজে পাওয়া যাননি। এরপরও আমরা বঙ্গবন্ধুকে হারিয়েছি।

চকবাজার ট্রাজেডির কথা স্মরণ করে নাসিম বলেন, আবাসিক এলাকায় কলকারখানা- গোডাউন থাকতে পারে না। ব্যবসায়ীদের বুঝতে হবে আবাসিক এলাকায় কেমিক্যাল গুদাম থাকলে এ ধরনের ঘটনা আবারও ঘটতে পারে। কেমিক্যাল গোডাউনগুলোকে কেরানীগঞ্জ হস্তান্তর করতে হবে। এ ব্যাপারে কোনো ছাড় দেয়া হবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.