মন্ত্রিসভায় ওবাদুল কাদেরের জন্য দোয়া কামনা

0

সিটি নিউজ ডেস্কঃ মন্ত্রীসভার নিয়মিত বৈঠকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের দ্রুত সুস্থতা কামনায় দেশবাসীর কাছে দোয়া কামনা করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীর কাছে ওবাদুল কাদেরের জন্য দোয়া চেয়েছেন।

আজ সোমবার (৪ মার্চ) প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠক থেকে এই দোয়া চাওয়া হয়। বৈঠক শেষে সচিবালয়ে সংবাদ সম্মেলন করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম।

মোহাম্মদ শফিউল আলম বলেন, ওবায়দুল কাদেরের জন্য সবাই যাতে দোয়া করেন, সে জন্য মন্ত্রিসভা অনুরোধ জানিয়েছে। তিনি বলেন, ওবায়দুল কাদেরের বর্তমান শারীরিক অবস্থা সম্পর্ক মন্ত্রিসভাকে অবহিত করা হয়েছে। তার অবস্থার একটু উন্নতি হয়েছে।

উল্লেখ্য, রবিবার ভোরে হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হওয়া ওবায়দুল কাদেরকে দেখতে সোমবার দুপুরে ভারত থেকে আসেন প্রখ্যাত কার্ডিয়াক সার্জন দেবী শেঠী। ডা. দেবী শেঠী পরামর্শে ওবায়দুল কাদেরকে চিকিৎসার জন্য সোমবার বিকেলে সিঙ্গাপুরের উদ্দেশে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.