শপথ নিলেন সুলতান মনসুর

0

সিটি নিউজ ডেস্কঃ  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের মনোনয়ন ও ধানের শীষ নিয়ে জয়লাভ করা সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ শপথ গ্রহণ করেছেন।

আজ বৃহস্পতিবার (৭ মার্চ) বেলা ১১টার পর তাকে শপথ পাঠ করান জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

জাতীয় সংসদে স্পিকারের কার্যালয়ে এ শপথ পাঠ অনুষ্ঠিত হয়। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান।

এর আগে বুধবার সন্ধ্যায় শপথ নেওয়ার বিষয়টি নিশ্চিত করে সুলতান মনসুর বলেছেন, আমি আগামীকাল (আজ) বেলা ১১টায় শপথ নেবো। জাতীয় ঐক্যপ্রক্রিয়ার নেতা হিসেবে আমি শপথ নিচ্ছি।

তবে জাতীয় ঐক্যফ্রন্টের শরিক গণফোরামের সংসদ সদস্য মো. মুকাব্বির খান এদিন বলেন, আজকে আমাদের গণফোরামের নীতি র্নিধারণী বৈঠকে সিদ্ধান্ত হয়েছে আগামীকাল আমি শপথ নিচ্ছি না। তারিখ পরিবর্তন চেয়ে স্পিকার বরাবর চিঠি দিয়েছি। পরবর্তী বৈঠক বসে আমরা দিন ঠিক করবো কবে শপথ নেবো।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণফোরামের বিজয়ী প্রার্থী সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ ও মুকাব্বির খান ৭ মার্চ শপথ নেয়ার জন্য স্পিকারকে চিঠি দিয়েছিলেন। স্পিকারও তাদের সময় দিয়ে শপথের আমন্ত্রণ জানিয়েছিলেন।

এদিকে জাতীয় ঐক্যফ্রন্ট আগে থেকেই বলে আসছে, তারা নির্বাচন ও নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছেন। তাই তাদের বিজয়ী প্রার্থীরা শপথ নেবেন না। সিদ্ধান্তের বাইরে কেউ শপথ নিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.