বাঁশখালীতে দেওয়াল চাপা পড়ে স্কুল ছাত্রের মৃত্যু

0

বাঁশখালী প্রতিনিধিঃ বাঁশখালীর শীলকুপ ইউনিয়নের ইঁকোপার্ক সংলগ্ন আর্দশ গ্রামে দেওয়াল ছাপা পড়ে মোহাম্মদ শাকিল(৯) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে । শনিবার সন্ধ্যায় সংগঠিত ঘটনায় নিহত শাকিল শীলকুপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ছাত্র এবং মোহাম্মদ ইদ্রিসের পুত্র।

জানা যায় ইঁকোপার্ক সংলগ্ন আর্দশ গ্রামে বসবাস কারী মোহাম্মদ ইদ্রিসের পুত্র শাকিল তার এক আত্মীয়সহ পার্শ্ববর্তী পাখিরবর বাড়িতে বেড়াতে যায় শনিবার সন্ধ্যা ৫টার দিকে। এ সময় হঠাৎ বাড়ির বারান্দার দেওয়াল ভেঙ্গে তার গায়ের উপর পড়লে গুরুতর জখম হয় । তাকে আশংকাজনক অবস্থায় বাশঁখালী হাসপাতালে আনার পথে তার মৃত্যু হয় ।

মোহাম্মদ ইদ্রিস এক সময় নোয়াঘোনায় বসবাস করলেও বিগত বছর খানেক আগে ইঁকোপার্ক সংলগ্ন আর্দশ গ্রামে নতুন করে বাড়ি করে বসবাস শুরু করে । তার দুই ছেলে এক মেয়ের মধ্যে শাকিল ছিল দ্বিতীয় । বাঁশখালী হাসপাতালের আবাসিক মেড়িকেল অফিসার (আরএমও) ডা: তৌহিদুল আনোয়ার বলেন তাকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। কারন তার মাথার আঘাতটি গুরুতর ছিল।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মো: কামাল হোসেন বলেন পরিবারের পক্ষ থেকে শাকিলের লাশ পোষ্ট মার্ড়াম ছাড়া চাচ্ছে । আমরা আইনগত প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে স্থানান্তর করব । এদিকে শাকিলের মৃত্যুকে কেন্দ্র করে বাঁশখালী হাসপাতালে এলাকা কান্নার রোল পড়ে যায়। অসংখ্যা আত্মীয় স্বজন এসে তার লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়াতে পুরো হাসপাতাল এলাকা ভিন্ন চিত্র পরিলক্ষিত হয় ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.